Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল ব্লাউজ হলুদ শাড়িতে এমন পোজ দিলেন শ্রাবন্তী, দেখে ঘাম ঝরলো ভক্তদের

শ্রাবন্তী মানেই শ্রাবন্তীকে ঘিরে বিতর্ক যেন একেবারে ঘুরেফিরে আসবেই। শ্রাবন্তী আর বিতর্ক এই দুটো যেন একেবারে সমার্থক শব্দ। ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন। তিনি কখন বিয়ে করলেন কখন বিয়ে ভাঙলেন কখন আবার নতুন করে প্রেমে পড়লেন, এই সব কিছু নিয়েই চর্চা করতে সাধারন মানুষ ভীষণ ভালোবাসেন। তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভালো করে মন দিয়ে দেখতে কেউই ছাড়ে না।

পুরনো দিনের ঘোরানো সিঁড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার পরনে হলুদ রঙের একটি শিফন শাড়ি। তাতে পরেছেন লাল রঙের সিল্কের একটি কাজ করা ব্লাউজ, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে ফর্সা গায়ের রং এর জন্য হলুদ রঙে তাকে অসাধারণ দেখতে লাগে। এর আগেও আমরা তাকে হলুদ রঙের পোশাকে দেখেছি, তবে শাড়িতে তিনি যেন একেবারে মোহময়ী হয়ে উঠেছেন।

এই শাড়িটা পড়ে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি গানের তালে তালে নেসেছেন সেই ভিডিওটি তো আরো মানুষের কাছে পৌঁছে গিয়েছিল। এই শাড়ির সঙ্গে খুব মানানসই হয়েছে তার হেয়ার স্টাইল এবং কানের দুল। শ্রাবন্তী যা পড়েন তাতেই তাকে ভীষণ সুন্দর লাগে আর এই পোশাকে তাকে তো আরো সুন্দর লাগবে বাঙালি কোন অভিনেত্রী যখন শাড়ি পরে তখন তাকে যেকোনো অন্যান্য পোশাকের থেকেই দেখতে সুন্দর লাগে।

তবে এত সুন্দর ছবি দেখেও সাধারণ মানুষ কিন্তু নেতিবাচক মন্তব্য করতে এক চুল ছেড়ে দেয়নি। তবে অনেকেই অনেক প্রশংসা করেছেন ছবিটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে কমেন্টবক্স জুড়ে ইতিবাচক নেতিবাচক নানান রকম বক্তব্য দেখা যাচ্ছে। তবে আপনি যদি ছবিটি দেখতে মিস করেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন।

Related Articles