Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নগ্নতা নিয়ে সরব শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বরাবর সমালোচিত হন। 2020 সাল থেকে তাঁর ব্যক্তিগত জীবনের জেরে বারবার ট্রোল হয়েছেন শ্রাবন্তী। কিন্তু তিনি ট্রোলের প্রতিক্রিয়া দেন না। একটি সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেছিলেন, তাঁকে ট্রোল করে হয়তো ট্রোলাররা নিজেদের বিনোদনের যোগান দেন। গত কয়েকদিন ধরে ‘কাবেরী অন্তর্ধান’ ফিল্মে তাঁর সংলাপের জেরে বারবার ট্রোল হচ্ছেন শ্রাবন্তী। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন তিনি।

গত সপ্তাহে রিলিজ করেছে শ্রাবন্তীর নতুন ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। সত্তরের দশকের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি এই ফিল্মে শ্রাবন্তীর ঠোঁটে একটি সংলাপ রয়েছে যা হল “আমার ন্যুডিটি আমার কনসার্ন, অন্য কারোর নয়”। এই সংলাপটি যথেষ্ট সমালোচিত হয়েছে। শ্রাবন্তীর মতে, যাঁরা সমালোচনা করেন, অন্যকে বিচার করার আগে তাঁদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। শ্রাবন্তী মনে করেন, মানুষ একটু বেশিই জাজমেন্টাল হয়ে যান। সমালোচনা নিয়ে আর বেশি কিছু বলতে চাননি শ্রাবন্তী। তিনি স্পষ্ট জানিয়েছেন, সমালোচনাকে পাত্তা দেন না তিনি। তাঁর মতে, যদি কেউ খোলামেলা পোশাক পরেও কমফর্টেবল হন তাহলে অন্যদের কথায় তাঁর কিছু যায়-আসে না। অনেকের হয়তো খোলামেলা পোশাকে তাঁকে দেখতে ভালো লাগছে। কারণ হাতের পাঁচটা আঙুল সমান হয় না বলে মনে করেন শ্রাবন্তী।

শ্রাবন্তী দক্ষ ও পেশাদার অভিনেত্রী। সব ধরনের চরিত্রে অভিনয় করতে সমান সাবলীল তিনি। কিন্তু নিজেকে ফিট রাখার জন্য যথেষ্ট ওয়ার্কআউট করলেও ডায়েট অনুসরণ করতে পছন্দ করেন নি শ্রাবন্তী। তবে স্বাস্থ্যকর খাবার খান তিনি।

কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’ ইতিমধ্যেই বক্স অফিসে সফল। পাশাপাশি এই ফিল্ম নিয়ে যথেষ্ট আলোচনাও হচ্ছে। এককথায়, বহুদিন পর দর্শক আবারও বড় পর্দায় নতুন ধরনের কাহিনী দেখতে পেলেন।