Hoop PlusTollywood

ডুবে ডুবে জল খাওয়া, বিদেশ থেকে ফিরেই পরিবারে নতুন সদস্য আসার সুখবর দিলেন শ্রাবন্তী

কিছুদিন আগেই বিদেশ থেকে ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। হবু বউমা দামিনী ঘোষের জন্মদিন উদযাপন করতে পাটায়া গিয়েছিলেন তিনি। হবু বউমা দামিনী ঘোষের জন্মদিন উদযাপনের পাশাপাশি ঘোরাটাও ছিল উপলক্ষ্য। ছেলে অভিমন্যু এবং তাঁর বান্ধবীর সঙ্গে তিনিও কিছুদিনের ছুটি কাটিয়ে এসেছেন। আর কলকাতায় ফিরেই এক বিরাট সুখবর দিলেন শ্রাবন্তী। পরিবারে নতুন খুদে সদস্যের আগমন বার্তা জানালেন অভিনেত্রী।

অনুরাগীদের রীতিমতো চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় এই বড় সুখবরটা শেয়ার করেছেন শ্রাবন্তী। পুঁচকে সদস্যের সঙ্গে কয়েকটি ছবিও শেয়ার করেছেন তিনি। অথচ এতদিন ধরে কার্যত সবটাই গোপন করে গিয়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে ছবি শেয়ার করে নেট নাগরিকদের বড়সড় চমক দিয়েছেন তিনি। কে এই নতুন সদস্য?

এক পুঁচচকে চারপেয়েকে বাড়িতে নিয়ে এসেছেন শ্রাবন্তী। ছোট্ট কুকুর ছানাটির ছবি দেখে আপ্লুত নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় দুটি আদুরে ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমার রূপকথার পরিবারে তোমাকে স্বাগত জানাই’। শ্রাবন্তীর টলিপাড়ার সহকর্মীরাও কমেন্ট করেছেন এই পোস্টে।

প্রসঙ্গত, আগামীতে বেশ কিছু প্রোজেক্ট অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর। আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই। উল্লেখ্য, মাস কয়েক আগে পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে শ্রাবন্তীর ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে মাথাচাড়া দিয়ে উঠেছিল গুঞ্জন। হঠাৎ করেই খবর ছড়িয়েছিল, এবার নাকি এই পরিচালকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। কিন্তু তাঁরা দুজনেই সপাটে উড়িয়ে দেন যাবতীয় গুঞ্জন। এমনকি বিষয়টি নিয়ে বেশ রেগে যেতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে।

Related Articles