Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আমি থামতে রাজি নই: শ্রাবন্তী চ্যাটার্জী

বাংলা সিনেমার বহুলচর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। নানা কারণে প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন টলিপাড়ার এই অভিনেত্রী। তবে এসবে বেশি পাত্তা দেননা অভিনেত্রী। কারণ সামাজিক মাধ্যমে ভক্তদের কাছাকাছি থাকতেই বেশি পছন্দ করেন টলি কুইন শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনের প্রায় প্রতিটি মুহূর্তকেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেন তিনি। আর সেখানেই ধরা পড়ে তার রূপের জেল্লা। ৩৫ বছর বয়সেও একইভাবে তন্বী শ্রাবন্তী।

সম্প্রতি ওয়েস্টার্ন বোল্ড পোশাকে ধরা দিলেন এই টলি-অভিনেত্রী। পাহাড়ের কোলে সকালের মিষ্টি রোদ গায়ে মেখে ফটোশ্যুট করলেন অভিনেত্রী। আর সেই ছবি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এই ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে থাইস্লিট ফ্লোরাল প্রিন্টেড গাউন। কানে ম্যাচিং ফ্লোরাল ডিজাইনের দুল এবং পায়ে সাদা রংয়ের হাই হিল গামবুট। আর এই পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অভিনেত্রীর উরু। ঠিক যেন পাহাড়ের গায়ে একটা অলস সূর্যের মতো একটি গ্লাস-উইন্ডোতে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আর হালকা শীতের আমেজে অভিনেত্রীর এই উষ্ণ ছবি যেন তার অনুরাগীদের মনে ঢেলে দিয়েছে এক টুকরো উষ্ণতার খোরাক।

তবে ছবির পাশাপাশি অভিনেত্রীর এই পোস্টে সবথেকে বেশি নজর কেড়েছে এই পোস্টের ক্যাপশন। এই পোস্টের ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমি অপ্রতিরোধ্য’ চলতি বাংলায় যার অর্থ, ‘আমি থামতে রাজি নই’। ছবির পাশাপাশি অভিনেত্রীর অনবদ্য এবং মানানসই এই ক্যাপশনও বেশ নজর কেড়েছে তার অনুরাগীদের। তাই এই পোস্টের কমেন্ট বক্সে এক অনুরাগী লিখেছেন, “আপনি সত্যিই অপ্রতিরোধ্য। সবদিক সামলে আপনি সেই আগের মতোই আছেন”; কেউ আবার লিখেছেন, “এই পোশাকটা আমার ভীষণ পছন্দ হয়েছে”। কেউ কেউ আবার ছুঁড়ে দিয়েছেন নানা তির্যক মন্তব্যও। কেউ লিখেছেন, “এ কেমন পোজ রে বাবা”; কেউ আবার বলেছেন, “কয়েকদিন পর আবার কাকে বিয়ে করতে চলেছেন কি জানি”।

এই মুহূর্তে অভিনেত্রী নিজের আসন্ন ছবি ‘হাঙ্গামা ডট কম’এর (Hangama Dot Com)শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক কৃষ্ণেন্দু চ্যাটার্জী (Krishnendu Chatterjee) পরিচালিত এই ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জী ছাড়াও রয়েছেন ওম সাহানি (Om Sahani), বনি সেনগুপ্ত (Bonny Sengupta), কৌশানী মুখার্জ্জী (Koushani Mukherjee), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhhay), রজতাভ দত্তর (Rajatava Dutta) মতো জনপ্রিয় তারকারা। এই মুহূর্তে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী নিজের এই ছবির শুটিংয়ের জন্যই কালিংপং’এ রয়েছেন।