whatsapp channel

টলিউডের নতুন রসায়ন তৈরি করছেন শুভশ্রী-শ্রাবন্তী!

অনেকের মতে, নায়িকারা বন্ধু হন না। তাঁদের মধ্যে ইগোর সমস্যা থাকে। একসময়ের বন্ধু সোহিনী সরকার (Sohini Sarkar) ও তৃণা সাহা (Trina Saha)-র মধ্যে তুমুল অশান্তির কারণে এই ধারণা আরও পাকাপোক্ত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অনেকের মতে, নায়িকারা বন্ধু হন না। তাঁদের মধ্যে ইগোর সমস্যা থাকে। একসময়ের বন্ধু সোহিনী সরকার (Sohini Sarkar) ও তৃণা সাহা (Trina Saha)-র মধ্যে তুমুল অশান্তির কারণে এই ধারণা আরও পাকাপোক্ত হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে, সকলের মানসিকতা সমান নয়। ফলে বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর বন্ধুত্ব দিনের পর দিন হয়ে উঠছে সুন্দর। একসাথে তাঁদের সর্বত্র দেখা যাচ্ছে। এমনকি শুভশ্রীর সাথে পুরী বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। একই আবাসন অর্থাৎ আরবানার বাসিন্দা তাঁরা। শুভশ্রী ইন্সটাগ্রামে ছবি শেয়ার করলে কমেন্ট সেকশনে মন্তব্য করেন শ্রাবন্তী।

Advertisements

প্রকৃতপক্ষে, জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ তাঁদের বন্ধুত্বকে আরও মজবুত করে তুলেছে। এই শোয়ে দুজনেই রয়েছেন বিচারকের আসনে। সম্প্রতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর জন্মদিন ছিল। ইউভানের জন্মদিনে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ মহল আমন্ত্রিত ছিলেন। সেই তালিকায় স্থান পেয়েছেন শ্রাবন্তীও। তবে শুভশ্রী ও শ্রাবন্তীর বন্ধুত্ব বর্তমান সময়ে অনেকের নজর কাড়লেও ইন্ডাস্ট্রি সূত্রে শুভশ্রীর বিয়ের আগে থেকেই তাঁদের সম্পর্ক যথেষ্ট ভালো। বর্তমানে শুভশ্রী অন্তঃসত্ত্বা। ডিসেম্বর মাসে আসতে চলেছে ইউভানের খেলার সাথী।

Advertisements

অপরদিকে কেরিয়ার নিয়ে যথেষ্ট ব্যস্ত শ্রাবন্তীও। নভেম্বর মাস থেকে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং শুরু হতে চলেছে। ফলে তার আগেই শ্রাবন্তীকে ফিটনেস বাড়াতে হচ্ছে। শিখতে হচ্ছে ঘোড়সওয়ারি ও মার্শাল আর্ট। এছাড়াও সোহাগ সেন (Sohag Sen)-এর কাছে অভিনয়ের ওয়ার্কশপ করতে হবে তাঁকে। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

Advertisements

শুভশ্রী অন্তঃসত্ত্বা অবস্থাতেও বিরতি নেননি। ওয়ার্ক কমিটমেন্ট দ্রুত সম্পন্ন করছেন তিনি। কারণ ডিসেম্বর মাসে দ্বিতীয়বার মা হওয়ার পর কিছুদিন বিশ্রাম নিতে চান শুভশ্রী। তাঁর হাতে থাকা ফিল্মগুলির কাজ শুরু হবে আগামী বছর। এছাড়াও নিজস্ব প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন শুভশ্রী।

Advertisements

whatsapp logo
Advertisements