Hoop PlusTollywood

Srabanti Chatterjee: চোখ সরানো দায়, লাল গাউনে স্বপ্নসুন্দরী শ্রাবন্তী, একদম মিস করবেন না ভিডিও

বয়স যেন এসে থমকে দাঁড়িয়ে গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সামনে। টলিউড ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য তিনি। সেই ছোট্টবেলায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে শিশুশিল্পী হিসেবে কাজ করেছিলেন শ্রাবন্তী। ছোট থেকে অভিনয় তাঁর রক্তেই ছিল। তাই একটু বড় হতেই সিনেমার টানে আবারো ক্যামেরার সামনে এসে দাঁড়ান তিনি। এবার নায়িকা হিসেবে। তারপর থেকে আর কখনো পিছন ফিরে তাকাতে হয়নি শ্রাবন্তীকে। খুব কম বয়সেই সাফল্যের স্বাদ চেখে নিয়েছিলেন তিনি। তবুও ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হয়েও কার্যত মাটির মানুষ তিনি।

আরও পড়ুন -   প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, দরজা বন্ধ করে দেখুন এই পাঁচটি সাহসী সিরিজ

নিত্য নতুন অনেক অভিনেত্রীই জায়গা পাচ্ছেন টলিউডে। কিন্তু রূপে লাস্যে শ্রাবন্তীকে টেক্কা দেওয়া সহজ নয়। বোল্ডনেসে তরুণ প্রজন্মকে বলে বলে গোল দিতে পারেন তিনি। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর জনপ্রিয়তা দেখার মতো। অনেকের মতেই টলিউডের সবথেকে মিষ্টি অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই থাকবে শ্রাবন্তীর নাম। বয়স প্রায় চল্লিশ ছুঁইছুঁই হলেও তাঁকে দেখে সেটা বোঝা দায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। লাল টুকটুকে অফ শোল্ডার একটি গাউন পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। সঙ্গে মানানসই গ্ল্যাম মেকআপকআপ এবং ঝকমকে কানের দুল। লাল রঙটা যে শ্রাবন্তীকে বেশ মানায় তা সকলেই স্বীকার করবেন। শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন যেকোনো পোশাকই খুব সুন্দর ভাবে ক্যারি করতে পারেন তিনি। টলি অনলাইন নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে শ্রাবন্তীর ভিডিওটি। দেখে স্পষ্টই বোঝা গিয়েছে, কোনো অনুষ্ঠানে যাওয়ার জন্যই এমন অপরূপ সাজ অভিনেত্রীর।

আরও পড়ুন -   জমজমাট ডিভোর্স পর্বে প্রথম স্থানে 'মিঠাই', তৃতীয় স্থানে 'খড়কুটো', রইলো টিআরপি তালিকা

উল্লেখ্য, একটা সময় একটানা অনেকগুলো ছবিতে কাজ করলেও ইদানিং সেই ধারা ছেড়েছেন শ্রাবন্তী। এখন তিনি বেছে বেছে সিনেমা পছন্দ করেন। শেষবার ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছিল দর্শক মহলে। আগামীতে বেশ কয়েকটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে। সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Related Articles