Sraddha Kapoor: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রদ্ধা কাপুর

Shreya Chatterjee

সম্প্রতি জিও স্টুডিওর (Jio Studio) অনুষ্ঠানে টুকটুকে লাল পোশাকে নজর কারলেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)। তার ধবধবে ফর্সা ত্বকের ওপরে এবং টুকটুকে লাল পোশাকটি দিব্য মানিয়েছে এ কথা বলতেই হয়। ‘সাহো স্ট্রিট ড্যান্সার ৩’ (Saho Street Dancer 3) পর তাকে পর্দায় বহুদিন দর্শকরা দেখতে পায়নি। এমন সুন্দরী ছটফটে নায়িকাকে বহুদিন পর্দায় দেখতে না পেয়ে দর্শক মহলে কিন্তু বেশ একটা হতাশার সৃষ্টি হয়েছিল, একটার পর একটা হিট সিনেমা উপহার দেওয়ার পরে নায়িকা কোথায় উধাও হয়ে গেলেন? তাইতো তার অনুরাগীরা বুঝতে পারছিলেন না।

তবে অপেক্ষার অবসান হয়ে গেছে, সম্প্রতি রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে তার অভিনীত সিনেমা রিলিজ হয়ে গেছে, আর সিনেমা রিলিজের পরে চক্ষু চড়কগাছ তার অনুরাগীদের। অভিনয় প্রশংসা পাওয়ার পাশাপাশি সিনেমায় অনেকবার তিনি বিকিনি লুকে ধরা পরেছেন, এই নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে শ্রদ্ধাকে। রণবীর কাপুরের বিপরীতে তাকে বেশ ভালো লাগছে, তবে কেউ কেউ তো আবার আলিয়ার সঙ্গে তুলনাও করে বসেছেন।

যতই সিনেমাতে তিনি বিকিনি লুকে ধরা দিক না কেন সম্প্রতি ‘জিও স্টুডিওর অনুষ্ঠানে’ টুকটুকে লাল রঙের পোশাক পরে হাজির হয়েছেন তিনি, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। এমনিতেই তাকে যেকোন রঙেই খুব সুন্দর লাগে, কখনো হালকা রঙে কখনো বা গাঢ় রঙে যে কোন পোশাকেই তিনি একেবারে সুন্দরী হয়ে ওঠেন, তারপরে যদি টুকটুকে লাল রঙের পোশাক হয়, তাহলে তো কোনো কথাই নেই শরীরের প্রতিটি ভাঁজ যেন স্পষ্ট হয়ে ফুটে উঠেছে।

খোলা চুলে, উন্মুক্ত ক্লিভেজ এবং সামান্য পেটের অংশ দেখা যাচ্ছে, যা দেখে মতন কিন্তু প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ার দিতেই একেবারে সকলের কাছে পৌঁছে গেছে খুব সহজেই। আপনি যদি শ্রদ্ধা কাপুরের এই লুকটি দেখতে গিয়ে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ লাল টুকটুকে পোশাকে শ্রদ্ধা কাপুরকে।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক