Hoop PlusTollywood

Sreelekha Mitra: পুরুষ মানুষের চরিত্র নেই: শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) মাত্র কিছুদিন আগেই নিজের ত্বকের উজ্জ্বলতার রহস্য ফাঁস করেছিলেন। যদিও তা ছিল নিছকই মজা। শ্রীলেখা নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য রান্নার মাসির হাতের তৈরি সেক্সি ডিমের ঝোল-ভাত। নেটিজেনদের সকলেই মজা পেয়েছিলেন তাঁর এই পোস্টে। এই পোস্টের কমেন্ট বক্সে অধিকাংশ মহিলারাই জানিয়েছিলেন তাঁদের ডিম-প্রীতির কথা। একের পর এক রান্নার ছবিও পোস্ট করেছিলেন অনেকে। সুজয়প্রসাদ (Sujoy Prosad Chatterjee) তো বলেই ফেলেছিলেন, তিনিও আসছেন মাসির রান্না খেতে। তবে সপ্তাহান্তের সকালে শ্রীলেখা শেয়ার করলেন একটি বার্তাবাহী পোস্ট।

ইন্সটাগ্রামে শ্রীলেখার শেয়ার করা পোস্টে তাঁকে দেখা যাচ্ছে একটি গাড়িতে চড়ে কোথাও যেতে। পরনে শাড়ি-ব্লাউজ ও চোখে সবুজ ফ্রেমের সানগ্লাস। শ্রীলেখা বললেন, যখন একজন পুরুষ মদ্যপান করেন, তখন বলা হয়, তাঁর লিভার নষ্ট হয়ে যাবে। কিন্তু যখন একজন নারী মদ্যপান করেন, তখন বলা হয়, তাঁর চরিত্র খারাপ। অর্থাৎ পুরুষদের চরিত্র নেই এবং মেয়েদের লিভার নেই, এই কথা বলে চিয়ার্স করলেন শ্রীলেখা। এরপরেই কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায়। শ্রীলেখার অনুরাগীদের একাংশ তো বলেই ফেললেন, এটি ‘ডায়লগ অফ দ্য ইয়ার’। অনেকেই লিখেছেন, শ্রীলেখার বলা কথাগুলি তাৎপর্যপূর্ণ। উপরন্তু তাঁর সৌন্দর্যের প্রশংসা তো আছেই।

সকলেই বলেছেন, শ্রীলেখা এভারগ্রিন। সম্প্রতি তিনি নিজের একমাত্র কন্যাসন্তান ঐশী (Oishi)-র জন্মদিনে শেয়ার করেছেন তাঁর প্রাকৃতিক উপায়ে মা হওয়ার অভিজ্ঞতা। মাতৃত্বকে উপলব্ধি করতেই প্রাকৃতিক উপায়ে মা হতে চেয়েছিলেন তিনি। তবে শ্রীলেখা জানিয়েছেন, প্রাকৃতিক উপায়ে মা হলে সন্তানের জন্মের পর যন্ত্রণা থাকে না।

মেয়ের জন্মদিনের সন্ধ্যায় শ্রীলেখার আয়োজন করা বার্থডে পার্টিতে এসেছিলেন শিলাদিত্য স্যান্যাল (Shiladitya Sanyal)। শ্রীলেখার সাথে শিলাদিত্যর বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও এখনও তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু।

Related Articles