Srijla Guha: শরীরে নেই একটুকরো পোশাক, খোলামেলা অবতারে ক্যামেরার সামনে হাজির সৃজলা!

Avatar

Nilanjana Pande

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন সৃজলা গুহ (Srijla Guha)। এরপর ‘মন ফাগুন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। পিহুর চরিত্রে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন সৃজলা। পিহু ছিল ছটফটে, প্রাচ্য পোশাক পরা মেয়ে। কিন্তু ‘মন ফাগুন’ শেষ হতেই সৃজলার পরিবর্তন ঘটেছে। যথেষ্ট সাহসী ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। কিন্তু এবার কোথাও যেন ছন্দপতন হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে সমালোচিত হলেন সৃজলা।

সমালোচনার মূলে সৃজলার সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্ট। নিজের ভার্চুয়াল পেজে সৃজলা কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর আপাদমস্তক আবৃত গ্রে রঙের চাদরে। হঠাৎই দেখলে মনে হতে পারে, কোনো পোশাক পরেননি পর্দার পিহু। খোলা চুল অবিন্যস্ত। চোখ কালো রঙের সানগ্লাসে ঢাকা। পাশে একটি ইংরাজি সংবাদপত্রের উপর পড়ে রয়েছে খালি মদের বোতল। প্রকৃতপক্ষে, ছবির কনসেপ্ট হল সৃজলা অতিরিক্ত মদ্যপান করে শুয়ে রয়েছেন। জানলা দিয়ে এসে পড়েছে রোদ। যাতে তাঁর অসময়ের ঘুমের ব্যাঘাত না ঘটে, তাই চোখ আবৃত সানগ্লাসে। ছবি শেয়ার করে সৃজলা লিখেছেন, তিনি হয়তো একটি অদ্ভুত পৃথিবীতে বাস করেন। কিন্তু তাঁর ভিতরের সত্ত্বা আরও বেশি অদ্ভুত। ছবিটি তুলেছেন কলকাতার ফটোগ্রাফার নীলোৎপল দাস (Nilotpal Das)। ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে, ‘শি ইজ ক্রেজি বাট শি ইজ মাইন’ গানটি।

সৃজলার এই ছবি ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করে লিখেছেন, ‘সংস্কারী’। অনেকেই লিখেছেন, সৃজলাকে মানাচ্ছে না। অনেকে লিখেছেন, ঘুমানোর সময় কেউ চশমা পরে না। তবে এত সমালোচনার মধ্যেও তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল ব্লু টিক পাওয়ার কারণে সৃজলাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আগামী দিনে রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে দেখা যাবে সৃজলাকে।