whatsapp channel

Srijla Guha: পেটের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন ট্যাটু, লাল রঙের গাউনে নজর কাড়লেন সৃজলা

সৃজলা গুহ (Srijla Guha) একটি সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পাশাপাশি মডেলিং করতেন। কিন্তু স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’-এ পিহু চরিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। পিহুর মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সৃজলা গুহ (Srijla Guha) একটি সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পাশাপাশি মডেলিং করতেন। কিন্তু স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’-এ পিহু চরিত্রের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে তাঁর। পিহুর মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠেন সৃজলা। তবে ‘মন ফাগুন’ অফ এয়ার হওয়ার পর দীর্ঘদিন তাঁকে ছোট পর্দায় মুখ্য চরিত্রে দেখা যায়নি। কিন্তু ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে ক্যামিও করেছেন সৃজলা। তবে সোশ্যাল মিডিয়ায় সৃজলা যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে খবর তৈরি করেন তিনি। সপ্তাহান্তে সৃজলার নতুন কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Advertisements

ইন্সটাগ্রামে সৃজলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের কাটআউট গাউন। গাউনটি স্লিভলেস। হাই-থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সৃজলার মসৃণ পা। গাউনের রাউন্ড নেকে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন সৃজলা। শিমারি আইশ‍্যাডোয় সাজিয়েছেন চোখ। ঠোঁটে রয়েছে রাস্ট রেড রঙের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে পনিটেল বেঁধেছেন সৃজলা। কানে রয়েছে ছোট্ট স্টোন স্টাডেড ইয়ারিং। একটি সাদা গাড়িতে ভর দিয়ে ছবি তুলেছেন সৃজলা। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, তার পছন্দের লাল রঙের শেড খুঁজে পাওয়া গিয়েছে। ক্যাপশনে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

Advertisements

সৃজলার অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। বহুদিন ধরেই বেলি ডান্স করেন সৃজলা। ইদানিং শহরের বিভিন্ন নাচের স্কুলে বেলি ডান্সের ওয়ার্কশপ করাচ্ছেন তিনি।

Advertisements

আগামী দিনে সৃজলাকে দেখা যাবে রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে। ওয়েব সিরিজটি স্ট্রিম হবে হইচই-এ।

Advertisements

whatsapp logo
Advertisements