whatsapp channel

Subhashree Ganguly: নির্মেদ শরীর জিরো ফিগারের পথে ‘পরিণীতা’, শীতের জ্যাকেটে লেন্সবন্দী ‘হট মাম্মা’ শুভশ্রী

মোটা-রোগা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক জল ঘোলা হয়েছে। কিন্তু, এবার আর না, যত দিন যাচ্ছে চমকে দিচ্ছেন তিনি অনুরাগী ও দর্শকদের। পুরোনো মানুষটি ফিরে না এলেও এখন তার রূপ, লাবণ্য…

Avatar

HoopHaap Digital Media

মোটা-রোগা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক জল ঘোলা হয়েছে। কিন্তু, এবার আর না, যত দিন যাচ্ছে চমকে দিচ্ছেন তিনি অনুরাগী ও দর্শকদের। পুরোনো মানুষটি ফিরে না এলেও এখন তার রূপ, লাবণ্য কিন্তু আরো পরিণত। আপনি নিশ্চয় চাইবেন না খোকাবাবু, বা রোমিও ফিল্মের শুভশ্রী আবার ফিরুক, কারণ পরিণীতা বা বস এর শুভশ্রী এখন লক্ষ্য হৃদয়ে। সেই মেজাজ, রূপ লাবণ্য দ্বিগুণ করে ফের ক্যামেরার মুখোমুখি হচ্ছেন রাজ পত্নী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ।

শীত শহরে আসেনি ঠিকই তবে হেমন্ত বিদায় নেওয়ার সময় হয়ে এসেছে। তাই টেলিভিশন হোক বা ম্যাগাজিন বা সোশ্যাল মিডিয়া সর্বত্র শীতের পোশাকের, ক্রিমের বিজ্ঞাপন এবং মডেলিং। সেরকমই শীতের জ্যাকেট জড়িয়ে নতুন ছবিতে মজলেন হট মাম্মা শুভশ্রী।

সোশ্যাল মিডিয়া ফ্রিক প্রায় সকলেই। যার হাতেই অ্যান্ড্রয়েড ফোন ও ইন্টারনেট আছে তারা প্রায় প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় অবাধ বিচরণ করেন। তাই সেলিব্রিটিরাও বড় পর্দা ও ছোট পর্দা ছাড়াও মুঠো পর্দায় তাদের সময়ের অধিকাংশ ব্যয় করেন। সেরকমই এবারের ছবিতে স্টাইলিশ মুডে উঠে এসেছেন ইউভান মাতাশ্রী শুভশ্রী।

এদিকে, আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রীর আপকামিং ছবি ‘ধর্মযুদ্ধ’। একেবারে ভিন্ন লুকে ধরা দেবেন অভিনেত্রী। এখানে তিনি আরো পরিণীতা। সাদা মাটা লুকেও তিনি যে অনন্যা তা এই ছবির পোস্টারে প্রমাণিত। দুবছরের অপেক্ষার অবসানের পর অবশেষে মুক্তি পেতে চলেছে এই সিনেমা।নিজের সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ‘ধর্মযুদ্ধ’-এর নয়া পোস্টার শেয়ার করেছেন। আগামী বছরের শুরুতেই ২১ জানুয়ারি রূপোলি পর্দায় আসতে চলেছে শুভশ্রীর ‘ধর্মযুদ্ধ'(Dharmajuddho) ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media