whatsapp channel

Subhashree Ganguly: বিচারক হয়েও নৃত্যে অপটু! ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে নেচে ট্রোলড শুভশ্রী

লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়ার রমরমা অনেকটাই বেড়েছে। তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে ট্রোলারের সংখ্যা। তবে সবসময়ই তাঁরা অকারণে ট্রোল করেন, তা নয়। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অবশ্য এর আগেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

লকডাউনের সময় থেকেই সোশ্যাল মিডিয়ার রমরমা অনেকটাই বেড়েছে। তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে ট্রোলারের সংখ্যা। তবে সবসময়ই তাঁরা অকারণে ট্রোল করেন, তা নয়। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অবশ্য এর আগেও ট্রোলের সম্মুখীন হয়েছিলেন ও এখনও প্রায়ই হয়ে থাকেন। বাদ গেল না ‘ডান্স বাংলা ডান্স’-এর ওপেনিং সেরেমনিও।

Advertisements

11 ই ফেব্রুয়ারি, শনিবার থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর সম্প্রচার। এই ডান্স রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ারে শোয়ের বিচারক শুভশ্রী ‘নাগাড়ে সঙ্গ ঢোল বাজে’-র সাথে নাচলেন সোনালি গাউন পরে। ব্যাকগ্রাউন্ড ডান্সাররা অবশ্য লাল রঙের লেহেঙ্গা-চোলি পরেছিলেন। এই ভিডিওটি চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হতেই শুভশ্রী পড়লেন মারাত্মক ট্রোলের মুখে। প্রথমতঃ এই গানের সাথে তাঁর সোনালি গাউন যথাযথ নয়। দ্বিতীয়ত: নেটিজেনদের একাংশের মতে, শুভশ্রী একদমই নাচতে পারেননি। অনেকে মজা করে বলেছেন, শুভশ্রীর নাচ দেখলে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) নাচ ভুলে যাবেন। প্রসঙ্গত, এই গানটি হিন্দি ফিল্ম ‘রাম-লীলা’-য় দীপিকার উপর পিকচারাইজ হয়েছিল।

Advertisements

অনেকে লিখেছেন, শুভশ্রীকে দেখতে জঘন্য লাগছে। তাঁর উচিত ছিল শোয়ের আগে নিজের ওজন কমানো। অনেকে লিখেছেন, বাংলা গানে নাচার চেষ্টা করুন শুভশ্রী। এমনিতেও বাংলা ফিল্ম জগৎ তাঁরা সম্পূর্ণ শেষ করে দিয়েছেন। অনেকের মতে, শুভশ্রী নাচ না জেনে কি করে বিচারক হলেন! অনেকে তাঁর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র রাজনৈতিক প্রভাবকেও কটাক্ষ করেছেন।

Advertisements

প্রতি শনিবার ও রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’ দ্বাদশ সিজন। বিচারকের আসনে শুভশ্রী ছাড়াও রয়েছেন মৌনি রায় (Mouni Roy) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। মহাগুরুর আসনে দেখা যাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-কে।

Advertisements

whatsapp logo
Advertisements