whatsapp channel

Subhashree Ganguly: কালো থাইস্লিট গাউনে উঁকি দিচ্ছে উরু, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ‘ইন্দুবালা’ শুভশ্রী

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই বাংলা চলচ্চিত্রে নানারকম চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই বাংলা চলচ্চিত্রে নানারকম চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স- ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি তিনি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisements

তবে সিনে-পর্দায় থুরথুরে বৃদ্ধার চরিত্রে প্রাণ সঞ্চার করলেও বাস্তব জীবনে এখনো একইরকম ‘হট এন্ড বোল্ড’ আছেন অভিনেত্রী। তার প্রমান বারবার মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানে নিজেকে নানা রূপে সাজিয়ে অবতীর্ণ করেন অভিনেত্রী। যেমন সাবেকি সাজেও দেখা মেলে এই টলি-সুন্দরীর, তেমনই আবার পাশ্চাত্য পোশাকেও একইভাবে স্বচ্ছন্দ তিনি। আর আবারও নিজের রূপের দস্তাবেজ তুলে ধরলেন শুভশ্রী। প্রকৃতির তাপমাত্রা কমলেও অভিনেত্রীকে দেখেই ফের ঘাম ঝরল তার অনুরাগীদের।

Advertisements

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড লুকে। অভিনেত্রীর পরণে রয়েছে কালো রংয়ের গর্জাস একটি থাই-স্লিটেড অফ-শোল্ডার, ডিপনেক গাউনে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে অভিনেত্রীর সুদৃশ্য ক্লিভেজ। পোশাকের উরুর অংশ কাটা থাকায়, পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার ফর্সা উরু। পায়ে কালো রংয়ের হিলস, মুখে মানানসই মেকআপ, ঠোটে নিউড লিপস্টিক, খোলামেলা হাইলাইটেড চুলে যেন আরো সুন্দরী হয়ে উঠেছেন এই নায়িকা।

Advertisements

কালো ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন রাজ-ঘরণী। তবে প্রতিটি ছবিতেই নজর কেড়েছে অভিনেত্রীর উষ্ণ ও আবেদনময়ী অভিব্যক্তি। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘চকমক করতে থাকো এবং উজ্জ্বল হয়ে ওঠো’। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। পোস্টের কমেন্ট বক্সে তার প্রভাব লক্ষ্যনীয়। সেখানে তার অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। অনেকেই আবার শব্দমালা সাজিয়ে অভিবাদন জানিয়েছেন শুভশ্রীকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা