Hoop PlusTollywood

Raj-Subhashree: স্বামীর বুকে মাথা রেখে সোহাগে-আদরে প্রেম-দিবস পালন শুভশ্রীর

টলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম হল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জুটি। প্রেম থেকে বিয়ে, তারপর ঘরকন্না, সংসার, সঙ্গে আবার ফিল্মি কেরিয়ার- দুজনে কাঁধে কাঁধ মিলিয়ে সামলেছেন সবটা। এর মাঝে যদিও ফিকে হয়ে যায়নি তাদের প্রেমের রং। সম্পর্কের মাঝে লাগেনি অন্য কোনো কালিমা। তাই সবসময় ‘পেজ-থ্রি’-তে এই কাপলের নাম থাকে সবার ওপরে। ঘরকন্নার বিষয় থেকে শুটিং সেটের গসিপ- প্রায়ই নানা বিষয়ে শিরোনামে আসে তাদের নাম।

আর এবার ‘ভ্যালেন্টাইন্স ডে’র দিন নিজেদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তকে একফ্রেমে বেঁধে স্বামীকে উপহার দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল জুড়ে আজ শুধু চুমু আর প্রেমের উত্তাপ। কি এমন করলেন অভিনেত্রী? নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রেম দিবসের দিন একটি রিলস ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওটি আসলে একটি ছবির কোলাজ, যার নেপথ্যে রয়েছে অরিজিৎ সিংয়ের একটি রোমান্টিক গান, যেখানে ভালোবাসায় ভেসে যাওয়ার কথা বলা হয়েছে। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ঘনিষ্ঠ ছবি দিয়ে ভিডিওটি তৈরি করেছেন অভিনেত্রী। কখনো স্বামীর কাঁধে মাথা রেখেছেন তিনি, কখনো আবার সামনে রাখা গোলাপ ফুলের বোকে। একটি ছবিতে আবার অভিনেত্রী আধশোয়া হয়ে আছেন বরের কোলে। আবার কোনো ছবিতে তিনি রাজের কপালে চুমু খাচ্ছেন তো রাজ চুমু খাচ্ছেন শুভশ্রীর গালে। কালো পোশাকে একটি হট ছবিও রয়েছে ভিডিয়োতে।

আর এই ভিডিওর পাশাপাশি পোস্টের ক্যাপশনেও রোমান্টিসিজম ঢেলে দিয়েছেন অভিনেত্রী। সাধারণ অথচ সাবলীল ভাষায় তিনি লিখেছেন, ‘তোমার সঙ্গে সব দিনই ভালোবাসার দিন। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে রাজ।’ আর এই প্রেম দিবসে এই ভিডিও ভেসে নজর কেড়েছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ আবার লিখেছেন, ‘তোমাদের বৈবাহিক জীবন এমনই সুখের থাক চিরকাল’; কেউ লিখেছেন, ‘তোমাদের দেখলেই মন ভালো হয়ে যায়’।

প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়ে হয় রাজ-শুভশ্রীর। আচমকা বিয়ে করেছিলেন তারা। আর বিয়ের পরেই তারা বুঝিয়ে দিয়েছেন যে তারা একে অপরের পরিপূরক। এরপর ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষীকিতে দেন বাবা-মা হতে চলার খবর। সেবছর সেপ্টেম্বরে তাঁদের কোল আলো করে আসে ইউভান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা