Hoop PlusTollywood

Subhashree Ganguly: দেবকে শুনিয়ে রাজের প্রশংসা করলেন শুভশ্রী!

কয়েক বছর আগে দেব (Dev) অভিনীত ফিল্ম ‘গোলন্দাজ’ পুজোর সময় রিলিজ করেছিল। সেই সময় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) টুইট করে তাঁকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাংলা সিনেমাকে সমর্থন করার কথা বলেছিলেন। আবারও কলকাতার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে দেবের সাথে দেখা হয়ে গেল তাঁর প্রাক্তন শুভশ্রীর। দেবের হাত থেকে শুভশ্রী গ্রহণ করলেন তাঁর ওটিটি ডেবিউ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার। একই মঞ্চে দেবের সাথে উপস্থিত ছিলেন প্রযোজক-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee)।

এদিন দেবের হাত থেকে তাঁর ‘প্রাক্তন’ শুভশ্রী পুরস্কার গ্রহণ করে হ্যান্ডশেক করলেন। এরপর মাইক্রোফোন নিয়ে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার ও মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানানোর পর শুভশ্রী তুলে আনলেন রাজের প্রসঙ্গ। তিনি বললেন, রাজ স্বামী হিসাবে প্রচন্ড সাপোর্টিভ ও ইউভান (Yuvaan)-ও যথেষ্ট বুঝদার। তাঁদের সমর্থন ছাড়া ইন্দুবালাকে পর্দায় ফুটিয়ে তুলতে পারতেন না শুভশ্রী। তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করলেন পর্দার ইন্দুবালা। কোথাও কি ছন্দপতন ঘটল? দেব কিন্তু আগাগোড়াই হাসিমুখে মঞ্চে দাঁড়িয়েছিলেন। পরনে ছিল কালো রঙের ব্লেজার ও ট্রাউজার ও নীল শার্ট। শুভশ্রী পরেছিলেন শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজ।

শুভশ্রীর অনুরাগীদের একাংশের মতে, দেব একদিন যাঁর হাত ছেড়ে দিয়েছিলেন তাঁর হাতেই বর্তমানে অ্যাওয়ার্ড তুলে দিতে হচ্ছে। অনেকের মতে, প্রাক্তনের পাশে দাঁড়িয়ে বর্তমানকে ভালোবাসার কথা বলতে সাহস লাগে। অনেকের মতে, দেবকে শোনাতেই রাজের কথা বললেন শুভশ্রী।

তবে সোশ্যাল মিডিয়ায় বর্তমান রয়েছেন দেব ও শুভশ্রীর অনুরাগীরাও। কিছু অতি উৎসাহী অনুরাগী ফ্রেমবন্দি এই মুহূর্তকে এডিট করে ‘হামারি অধুরি কহানি’ ফিল্মের টাইটেল ট্র্যাক জুড়ে ভাইরাল করে দিয়েছেন নেটদুনিয়ায়।

Related Articles