whatsapp channel

Subhashree Ganguly: ‘ডক্টর বক্সী’-র ষড়যন্ত্রের জালে জড়ালেন শুভশ্রী!

গত বছরেই মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর বয়স সম্প্রতি এক বছর হল। এর মধ্যেই শুভশ্রী আবারও ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে শুভশ্রী ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের…

Avatar

HoopHaap Digital Media

গত বছরেই মা হয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর বয়স সম্প্রতি এক বছর হল। এর মধ্যেই শুভশ্রী আবারও ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে শুভশ্রী ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। এছাড়াও তিনি শুরু করে দিয়েছেন বাবা যাদব (Baba yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ (Ankush Hazra)। তবে এখানেই থেমে থাকেননি নায়িকা। খুব শীঘ্রই আরও একটি ফিল্মের শুটিং করতে চলেছেন তিনি।

ফিল্মের নাম ‘ডক্টর বক্সী’। পরিচালনা করছেন সপ্তাশ্ব বসু (Saptaswa Basu)। এটি একটি মেডিক্যাল থ্রিলার। সপ্তাশ্বর এটি চতুর্থ ফিল্ম। তাঁর একটি ফিল্ম ‘জতুগৃহ’ এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে। তাঁর নতুন ফিল্ম সম্পর্কে সপ্তাশ্ব জানিয়েছেন, এই ফিল্মের অনুপ্রেরণা হল ‘প্রতিদ্বন্দ্বী’ ফিল্মটির সাফল্য। চিকিৎসা ব্যবস্থার গাফিলতি তুলে ধরা হয়েছিল এই ফিল্মে। এক শ্রেণীর চিকিৎসকরা তাঁদের পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসাবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Saptaswa Basu (@neosurya100)

‘ডক্টর বক্সী’ চরিত্রটির জন্য পরমব্রত (Parambrata Chatterjee)-র সঙ্গে সপ্তাশ্বর কথাবার্তা চলছে। ফিল্মে শুভশ্রীর চরিত্রটি কাহিনীর সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়েন তিনি। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাঁকে বাঁচাতে পারেন কিনা, খুনের ঘটনার নেপথ্যে কোনো চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িত আছে কিনা, তা নিয়েই তৈরি হচ্ছে কাহিনী। ‘পরিণীতা’-র পর আবারও ‘ডক্টর বক্সী’-তে নতুন লুকে দেখা যাবে শুভশ্রীকে। তিনি জানিয়েছেন, তাঁর চরিত্রটি ট্র্যাভেল ভ্লগারের হলেও চরিত্রে রয়েছে নানা শেডস। এই ধরনের চরিত্রে দর্শক তাঁকে আগে দেখেননি। এই প্রথমবার মায়ের সঙ্গে শুটিং স্পটে থাকতে চলেছে ইউভান। শুভশ্রী বলেছেন, ইউভানকে ছাড়া তিনি থাকতে পারবেন না। ফলে আউটডোর শুটিংয়েও মাকে পাহারা দিতে যেতেই হচ্ছে ইউভানকে। এবার ইউভানের দায়িত্ব অনেক বেড়ে গেল। ইউভান শুটিংয়ের পরিবেশে বড় হোক, চান শুভশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Saptaswa Basu (@neosurya100)

‘ডক্টর বক্সী’-তে এই প্রথমবার নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। এই ফিল্মে তিনি একজন জেলফেরৎ আসামীর ভূমিকায় রয়েছেন। বনি জানিয়েছেন, এতদিন ধরে গতে বাঁধা চরিত্র করেছেন তিনি। তবে এই প্রথম অ্যান্টি হিরোর চরিত্র করতে পেরে তিনি খুব খুশি। তাছাড়া চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। দর্শক তাঁকে এই চরিত্রেও পছন্দ করবেন বলে আশাবাদী বনি। ‘ডক্টর বক্সী’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মাহি কউর (Mahi Kaur)। চরিত্রটি শাস্ত্রীয় নৃত্যশিল্পীর। পুজোর পরে ‘ডক্টর বক্সী’ ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। আগামী বছর পয়লা বৈশাখে ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media