Hoop PlusTollywood

Subhashree-Yuvaan: কালো-সাদা ফ্রেমে মায়ের সঙ্গে ফটোশুট ছোট্ট ইউভানের

গত বছর করোনা পরিস্থিতির সময় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র ঘর আলো করে এসেছে তাঁদের পুত্রসন্তান ইউভান (yuvan)। এরপর থেকে ইউভান ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। সম্প্রতি শুভশ্রী ইউভানের সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে কালো রঙের স্পার্কলিং গাউন ও ইউভান পরেছে কালো টি-শার্ট ও প‍্যান্ট। মায়ের সামনে মাটিতে গম্ভীর হয়ে বসে ইউভান অন্যদিকে তাকিয়ে রয়েছে। অদ্রিজা রায় (adrija ray), শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya), পার্ণো মিত্র (parno mitra)-রা ইউভানকে আদর করে ‘রসগোল্লা’ বলেছেন।

শুভশ্রী জানিয়েছেন, ইউভান তাঁদের হালিশহরের বাড়িতে গেলে সবচেয়ে বেশি আনন্দ পায়। সেখানে সে প্রকৃতির মাঝে নিশ্চিন্তে খেলে বেড়াতে পারে। ইউভান এখন ধীরে ধীরে ফুল , প্রজাপতি, রঙ চিনছে বলে জানিয়েছেন শুভশ্রী। হালিশহরের বাড়িতেই ইউভানের অন্নপ্রাশন হয়েছিল। ইউভান তার দাদুর কোলে বসে সেদিন ভাত খেয়েছিল। তবে আরবানার ফ্ল্যাটে ইউভানের অন্যতম খেলার সঙ্গী হল তার সারমেয়-দাদা জিলাটো।

করোনা অতিমারীর কারণে শুভশ্রীও সাবধানতা অবলম্বন করে নিজের কাজের সংখ্যা অনেক কমিয়ে দিয়েছেন। তিনি এই মুহূর্তে একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন। দিনের অধিকাংশ সময়টাই ইউভানকে দিতে চান শুভশ্রী। তিনি যখন শুটিংয়ে যান, ইউভান তার ঠাকুমার কাছে থাকে। কিন্তু সেট থেকেও ইউভানকে ভিডিও কল করেন শুভশ্রী। শুভশ্রী জানিয়েছেন, ইউভান তাঁর জীবনের শ্রেষ্ঠ অ্যাচিভমেন্ট।

whatsapp logo