Hoop PlusReality showTollywood

Rachna Banerjee: ছুটির পর বোরখা পরে কোথায় যেতেন রচনা ব্যানার্জী? ফাঁস করে দিলেন সুদীপা

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-এর সবচেয়ে ভালো বন্ধু তাঁর একমাত্র পুত্রসন্তান প্রণীল (Pranil)। বর্তমানে প্রণীল যথেষ্ট বড় হয়ে গেলেও তার মায়ের শাসনের বাইরে সে নয়। ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালনা,নিজের শাড়ির ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’ ও স্কিনকেয়ার ব্র্যান্ড ‘রচনা কেয়ার’ সামলেও প্রণীলের জন্য সময় বার করেন রচনা। এমনকি সময় পেলে প্রণীলের পছন্দের খাবার বাড়িতেই রান্না করে দেন তিনি। এই কারণে বিভিন্ন রেসিপি লেখা একটি খাতাও যত্ন করে রেখেছেন রচনা। তবে রচনার মাতৃত্বের অজানা রহস্য সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) ফাঁস করলেন ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে।

জি বাংলায় সম্প্রচারিত এই জনপ্রিয় গেম শোয়ের মঞ্চে সুদীপা ও টিম ‘আবার প্রলয়’-এর সদস্যরা এসেছিলেন এই ওয়েব সিরিজের প্রোমোশনে। উপস্থিত ছিলেন ওয়েব সিরিজের মুখ্য চরিত্র শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। সুদীপা জানালেন, জি বাংলায় একদা সম্প্রচারিত কুকরি শো ‘রান্নাঘর’-এর সঞ্চালনার সময় রচনার পাশের মেকআপ রুমটি ছিল সুদীপার। সুদীপা প্রায়ই দেখতেন, রচনার মেকআপ রুমে ঝুলছে একটি বোরখা। কৌতূহলী হয়ে সুদীপা, রচনার হেয়ার স্টাইলিস্টকে জিজ্ঞাসা করেছিলেন, রচনার ঘরে ওই বোরখাটি থাকে কেন! হেয়ার স্টাইলিস্ট জানিয়েছিলেন, ওই বোরখাটি পরে রচনা দ্রুত বাড়ি পৌঁছানোর জন্য গাড়ি করে মেট্রো স্টেশনে গিয়ে মেট্রো ধরে কালীঘাট স্টেশন যান। সেখানে দাঁড়িয়ে থাকে রচনার নিজস্ব গাড়ি যাতে চড়ে বাড়ি পৌঁছে যান তিনি।

রচনা দ্রুত বাড়ি যেতে চান কারণ তিনি ছেলেকে সঠিক সময়ে পড়াতে বসাতে চান। সুদীপা জানালেন, তাঁর সাধের অনুষ্ঠানের আমন্ত্রণপত্রে রচনাকে তিনি লিখেছিলেন আশীর্বাদ করতে যাতে রচনার মাতৃত্বের কিছুটা অংশ তিনিও পান। তবে রচনার কাছে বর্তমান সময় যথেষ্ট চ্যালেঞ্জিং মনে হয়। কারণ তিনি মনে করেন, সময় পাল্টানোর সাথে সাথে পরিবর্তন ঘটেছে বর্তমান প্রজন্মের। রচনার কথা শুনলেও প্রণীল অধিকাংশ সময় নিজের মতেই চলে বলে জানালেন রচনা।

এই সময় ছেলেকে কন্ট্রোল করা কঠিন নয় যদি সময় অনুসারে নিজেকে পাল্টানো যায় বলে মনে করেন রচনা। তাঁর কথায় সায় দিলেন শাশ্বত। তবে এই সময়টা যথেষ্ট উপভোগ করছেন বলে জানালেন রচনা।

Related Articles