বঙ্গতনয়া সুমনাকেও রেহাই দেননি কপিল শর্মা

Nilanjana Pande

সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকটি তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। একাধিক ধারাবাহিক ও টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন সুমনা। ‘দ্য কপিল শর্মা শো’-এ তাঁকে দেখা যেত কপিলের স্ত্রীর ভূমিকায়। এই কমেডি শোয়ের আকর্ষণ হয়ে উঠেছিলেন সুমনা। কপিলকে দেখা যেত, শোয়ে সুমনার ঠোঁট নিয়ে তির্যক অথচ মজাদার মন্তব্য করতে। কিন্তু শোয়ের খাতিরে সুমনা সেই সময় কিছু না বললেও এবার তাঁর ঠোঁট নিয়ে কপিলের মন্তব্যের প্রতিবাদে মুখ খুললেন।

সাম্প্রতিক সাক্ষাৎকারে সুমনা বলেন, তিনি বহুদিন ধরেই কপিলের সাথে কাজ করছেন। তাঁদের দুজনের সম্পর্ক যথেষ্ট ভালো। কিন্তু তাঁর ঠোঁট নিয়ে কটাক্ষ সুমনার পছন্দ ছিল না। সুমনার মুখ থেকেই জানা গেল, কপিল যখন নিজের সংলাপ ভুলে যেতেন তখন পরিস্থিতি সামাল দিতে সুমনার ঠোঁট নিয়ে মজা করা শুরু করতেন। শোয়ের প্রথম দিকে কপিলের মুখে এই ধরনের কথা শুনে সুমনার খারাপ লাগত। এমনকি দর্শকরাও এই ধরনের মন্তব্যে মজা পেতেন না। তবে একটি পর্বে দর্শকদের একাংশ সুমনার ঠোঁট নিয়ে কপিলের মন্তব্যের জেরে হেসে ফেলেছিলেন। সুমনার যথেষ্ট খারাপ লেগেছিল সেদিন। অর্চনা পূরণ সিং (Archana Puran Singh) সুমনার পাশে বসে তাঁর মন খারাপের কারণ জানতে চেয়েছিলেন।

সুমনা তাঁকে জানান, সকলে তাঁর ঠোঁট নিয়ে হাসাহাসি করছেন। কেউ সংলাপ ভুলে গেলেই তাঁর ঠোঁট নিয়ে মজা করা হত বলে জানিয়েছিলেন সুমনা। কিন্তু তিনি স্ট্যান্ড আপ কমেডিয়ান নন। ফলে আচমকা মজাদার কথা বলতে পারেন না তিনি।

বর্তমানে অফ এয়ার হয়ে গিয়েছে ‘দ্য কপিল শর্মা শো’। আগামী দিনে কপিলের সাথে সুমনা কাজ করলে হয়তো কপিল এই বিষয়টি নিয়ে সতর্ক থাকবেন।