whatsapp channel
BollywoodHoop Plus

Sunny Leone: ‘মনে হতো মাঝরাতে কেউ শরীর চেপে ধরেছে’, ভক্তদের হাড়হিম করা অভিজ্ঞতা জানালেন সানি

সানি লিওনি হলেন এই সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড তারকা। তাঁর হট সেনসেশনে মুগ্ধ হাজার অনুরাগীরা। বহু সিনেমায় তিনি অভিনয় করে দর্শকদের আনন্দ দিয়েছেন। তবে তাঁর ব্যক্তিগত জীবন কোন সিনেমার থেকে একাংশে কম নয়। বহুবার উঠে এসেছে তার জীবনের নানা অজানা গল্প। যা জোগান দিয়েছে বহু মানুষকে অনুপ্রেরণা। ভাবতে বাধ্য করেছে যে লাইট ক্যামেরা অ্যাকশনের বাইরেও সানি লিওনি অন্য এক মহৎ মানুষ। ইন্ডাস্ট্রিতে আসার প্রথম দিন থেকেই সানি লিওনিকে স্পষ্টবক্তা হিসেবেই দেখেছেন মানুষ। সত্যি কথা বলতে কোনদিনও অন্যায়ের সঙ্গে আপোষ করেন না তিনি। নিজের জীবনের নানা অজানা তথ্য নিজেই তিনি খোলাসা করেন তাঁর অনুরাগীদের কাছে। এবার তিনি তাঁর একটি ভয়াবহ অভিজ্ঞতার কথা তাঁর ভক্তদেরকে জানান।

এম টিভির জনপ্রিয় নন ফিকশন শো স্পিলট্সভিলার জন্য সানি লিওনি রাজস্থানে শুটিং করতে পাড়ি দিয়েছিলেন। সেখানে তিনি নানা অলৌকিক ঘটনার সম্মুখীন হন। মাঝরাতে তাঁর অনুভব হয় যে তাঁর শরীরে কোনো শক্তি নেই। বিছানা ছেড়ে তিনি উঠতে পারছেন না। কোন অদৃশ্য শক্তি তাঁকে বিছানায় আটকে রেখেছে।

তিনি মরিয়া হয়ে প্রাণপণ চেষ্টা করছিলেন বিছানা ছেড়ে উঠে যাওয়ার। কিন্তু কিছুতেই তা করে উঠতে পারছিলেন না। তাঁর বারবার মনে হচ্ছিল কেউ তাঁর শরীর চেপে ধরে রেখে দিয়েছে বিছানাতে। রাজস্থানে সেই হোটেলে বারবার তিনি এই অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। তিনি মনে করেছিলেন যে এটি তাঁর একটি ভ্রম মাত্র। কিন্তু পরক্ষণে তিনি আবার সেই অনুভব করতে থাকেন। কারণ সেই হোটেলে তিনি ব্যতীত আর কেউ ছিলেন না। ভূতের ভয়ে তিনি বহু রাত ঘুমাতে পারেননি। এমনকি সেই অনুষ্ঠানে ঠিকমতো সঞ্চালনা করতে পারছিলেন না তিনি। চ্যানেল কর্তৃপক্ষের কাছে তিনি একা থাকার অনুরোধ জানিয়েছিলেন।

বহুবার বিভিন্ন সেলেবরা এরকমই ভৌতিক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন। যা নিয়ে তাঁরা প্রায়শই প্রকাশ্যে কথা বলেন। উদাহরণ হিসেবে আমাদের বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলীর কথাই বলা যায়। তিনিও খেলতে গিয়ে বহুবার এরকম ঘটনার সম্মুখীন হয়েছেন। দাদাগিরির মঞ্চে বারবার তিনি সেই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। সানি লিওনির এই হাড়হিম করা অভিজ্ঞতা যে তাঁর অনুরাগীদের শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বইয়ে দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

whatsapp logo