BollywoodHoop Plus

Sunny Leone: ফের অযথা হেনস্থার সম্মুখীন সানি লিওনি!

আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন সানি লিওনি (Sunny Leone)। বলিউড তারকা হিসাবে একাধিক স্টেজ শো করেন সানি। কিন্তু এই স্টেজ শোয়ের কারণেই আইনি জটিলতায় জড়িয়েছেন তিনি। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছিল, কয়েক লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েও তিনি অনুষ্ঠানে এসে পারফর্ম করেননি। শুধুমাত্র সানি নন, অভিযোগের আঙুল তোলা হয়েছে সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber) ও তাঁদের সেক্রেটারির বিরুদ্ধে। কিন্তু সানি এই ঘটনার কথা অস্বীকার করলে শুরু হয় তদন্ত।

তদন্ত করেও জানা যায়, ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কোনো আর্থিক ক্ষতি হয়নি। ম্যাজিস্ট্রেট কোর্টেও যথেষ্ট প্রমাণের অভাবে এই মামলা বাতিল করে দেওয়া হয়। এরপর কেরলের হাইকোর্টের দ্বারস্থ হন ওই ইভেন্ট ম্যানেজার। 2022 সালের 16 ই নভেম্বর সানি, ড্যানিয়েল ও তাঁদের সেক্রেটারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। কিন্তু সম্প্রতি কেরলের হাইকোর্ট সানিদের বিরুদ্ধে দায়ের করা আর্থার প্রতারণার মামলা ভিত্তিহীন বলে জানায়। বিচারপতি বেচু কুরিয়েন থমাস মনে করছেন, এই ধরনের মামলা দায়ের করে অযথা সানিকে হেনস্থা করা হচ্ছে।

9 ই মার্চ, বৃহস্পতিবার, বিচারপতি কুরিয়েন জানান, সমগ্র ঘটনাটি শোনার পর সানির অপরাধ কোথায় তা তিনি বুঝতে পারছেন না। অকারণে সানিকে হেনস্থার শিকার হতে হচ্ছে। ফলে তিনি এই মামলা বাতিল করার পক্ষে বলে জানিয়েছেন কুরিয়েন। তবে তদন্ত যাতে চলতে পারে তার জন্য মামলার শুনানি বন্ধ না করার নির্দেশ দেন তিনি। কেরলের হাইকোর্টের নির্দেশ অনুসারে এই মামলার পরবর্তী শুনানি হতে চলেছে আগামী 31 শে মার্চ।

একসময় পর্ণ ইন্ডাস্ট্রিতে কাজ করলেও বর্তমানে বলিউডের যথেষ্ট পরিচিত মুখ সানি। এমনকি তিনি একজন উদ্যোগপতিও। নিজস্ব মেকআপ ব্র্যান্ড তৈরি করেছেন সানি। অযথা তাঁকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo