BollywoodHoop Plus

Urfi Javed: সানি লিওনির সামনে আরো খোলামেলা হয়ে হাজির উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বলিউডের বর্তমান ফ্যাশন ফিয়েস্তা। তাঁকে নিয়ে ইদানিং ইউটিউবেও দেখা যাচ্ছে বিভিন্ন অ্যানিমেটেড স্টোরি। এছাড়াও ইউটিউবারদের বর্তমান বিনোদন হয়ে উঠেছে ‘উরফি কি শাদি’। সব মিলিয়ে উরফি বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশনও বটে। এই ক্ষেত্রে তিনি ছাড়িয়ে গিয়েছেন সানি লিওনি (Sunny Leone)-কেও। সানি অবশ্য উরফির লড়াইকে সমর্থন করেন। এদিন একটি ইভেন্টে দেখা হয়ে গেল তাঁদের। সৌজন্যবোধ দেখিয়ে সানি জড়িয়ে ধরতে চেয়েছিলেন উরফিকে। কিন্তু তা শেষ অবধি সম্ভব হল না।

কারণ অবশ্যই উরফির বিখ্যাত পোশাক। এদিন উরফির পরনে ছিল পার্পল রঙের পাঁজরের ডিজাইনের খোলামেলা টপ। টপের আড়ালে সম্পূর্ণ স্তন ছিল উন্মুক্ত। স্তনবৃন্তে পার্পল রঙের গ্লিটারি নিপল স্টিকার ব্যবহার করেছিলেন উরফি। টপেও ছিল গ্লিটারের ছোঁয়া। নিম্নাঙ্গে ছিল অফ হোয়াইট রঙের কার্গো প‍্যান্ট। উরফি জানালেন, টপটি তিনি নিজেই বানিয়েছেন। সানি পরেছিলেন গ্রে রঙের অফ শোল্ডার সিকুইনড হাই-থাই স্লিটেড গাউন। কিন্তু উরফির পোশাকের কারণে সানি তাঁকে জড়িয়ে ধরতে গিয়েও পারলেন না। বরং উরফির পোশাকের গ্লিটার লেগে গেল তাঁর গায়ে। সানি সাবধানে উরফিকে জড়িয়ে ধরে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিলেন। দুই দিভাকে পেয়ে উচ্ছ্বসিত তাঁরাও। তবে সানির সপ্রশংস দৃষ্টি দেখে মনে হল, তাঁর যথেষ্ট পছন্দ হয়েছে উরফির পোশাক।

এর আগেও উরফি ও সানির দেখা হয়েছে এমটিভি-র নতুন রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য়। এই শোয়ে দুজনেই ছিলেন বিশেষ অতিথি। সেখানেও উরফির পোশাকের প্রশংসা করেছেন সানি। তবে শুধুমাত্র সানিই নন, উরফির সাহসের প্রশংসা করেছেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। উরফির পোশাক অদ্ভুতদর্শন হলেও তা পরার জন্য যথেষ্ট সাহস চাই বলে মনে করেন তিনি।

গত বছর মুক্তি পেয়েছিল উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘হায় ইয়ে মজবুরি’। এই মিউজিক ভিডিওয় শাড়িতে নজর কেড়েছিলেন তিনি। সাম্প্রতিক কালে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল হিসাবে দেখা গিয়েছে উরফিকে। এছাড়াও রিলিজ করেছে তাঁর নতুন মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’ যা এক ঘন্টার মধ্যেই কয়েক মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo