Hoop Plus

দেশ ছেড়ে পালাতে চাইছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং, চুপিসারে চলছে গোপন পরিকল্পনা

সুশান্ত মামলায় প্রাথমিক ভাবে রিয়া চক্রবর্তীর নাম জড়ালেও সোশ্যাল মিডিয়া এবং জনপ্রিয় একটি সংবাদ সুশান্তের বন্ধু সন্দীপ সিংয়ের জড়িত থাকার দাবি করা হয়। সন্দীপ নিজেও জানান সুশান্তের মৃত্যুর পর তিনিই প্রথম ফ্ল্যাটে পৌঁছেছিলেন। ফুটেজে তাঁকেই দেখা যায় সুশান্তের দেহ এম্বুলেন্সে নেওয়া থেকে শুরু করে এম্বুলেন্সে সঙ্গে যেতে। এমন কি পুলিশ ও এম্বুলেন্সের লোকজনের সঙ্গেও কথা বলতে দেখা যায় সুশান্তের এই প্রযোজক বন্ধুকে। এরমধ্যে সন্দীপের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন সুশান্তের পরিবারের পক্ষের উকিলও।

এবার সন্দীপ সিং দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছেন বলে বিস্ফোরক অভিযোগ আনলেন সুশান্তের পারিবারিক বন্ধু নীলোৎপল মৃণাল। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এমন আশঙ্কার কথা লেখেন তিনি। দাবি করেন ভিসা তৈরি রয়েছে সন্দীপের। যে কোনো সময় লন্ডন চলে যেতে পারেন সন্দীপ। সুশান্ত মামলায় নাম উঠে আসা ব্যক্তিরা যাতে দেশ ছাড়তে না পারেন, সে বিষয়ে সিবিআইকে হস্তক্ষেপের আর্জি জানান নীলোৎপল।

অনেকে দাবি করছেন সন্দীপ নাকি ইতিমধ্যে দুবাইতে পাড়ি দিয়েছেন। তবে সুশান্ত মামলায় সন্দীপ সিংয়ের নাম জড়ালেও সিবিআই এখনো পর্যন্ত কেন তাঁকে জিজ্ঞাসাবাদ করছে না, তা নিয়েও উঠেছে প্রশ্ন।

whatsapp logo