Hoop PlusTollywood

Swastika Mukherjee: নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে, স্তন নিয়ে কটাক্ষের যোগ্য জবাব স্বস্তিকার

স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)-র কাছে নীতিবাক্য শোনার পরেও ট্রোলাররা তাঁদের সীমা লঙ্ঘন করছেন। বোধ হয় তাঁরা গাল পেতে থাপ্পড় খেতে চাইছিলেন। স্বস্তিকাও মারলেন থাপ্পড়, তবে ভার্চুয়ালি। শিখিয়ে দিলেন ‘ডুডু নয়, দুদু’।

সম্প্রতি স্বস্তিকা ফেসবুকে একটি পোস্ট করেছেন। তাতে লাল ব্যাকগ্রাউন্ডে লেখা রয়েছে, “ বলুন দুদু, ডুডু নয়। নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু।“ যেসব নেটিজেনদের উদ্দেশ্যে স্বস্তিকা এই পোস্ট করেছেন, তাঁরা যদি পোস্ট পড়ার পর আরও বেশি উৎসাহিত বোধ করেন, তাহলে এবার শুধু স্বস্তিকা নন, বাড়ির মহিলাদের কাছেও জুতোপেটা খাবেন। কারণ ওইসব নেটিজেনরা নারীশরীরের যে অংশকে ‘দুদু’ বলে অশ্লীল মজা করেন, তার আরেকটি নাম হল স্তন। ‘দুদু’-র আরেকটি অর্থ হল স্তনদুগ্ধ বা ব্রেস্ট মিল্ক। সন্তানের জন্মের পর মায়ের বুকের দুধ তার জন্য অপরিহার্য। যাঁরা ‘দুদু’ বলছেন, তাঁরা কি বুকের দুধ খাওয়ানোর বিরোধী নাকি নিজেরা বুকের দুধ পান করেননি! একজন নেটিজেন লিখেছেন, মিডিয়া স্কুপ পেয়ে গেল। কেন? তাঁর ভয় লাগছে বুঝি?

স্বস্তিকার ফেসবুক পোস্ট

স্বস্তিকার এই পোস্টে কমেন্ট করে অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) লিখেছেন, তাঁকেও ‘পতিবাদী ডিডিয়া’ বলে কটাক্ষ করা হয়। শ্রুতিও শিখিয়ে দিয়েছেন ওটা ‘প্রতিবাদী দিদিয়া’ হবে। মহিলা নেটিজেনরা এগিয়ে এসেছেন স্বস্তিকার সমর্থনে। তবে এখনও অবধি নির্লজ্জ কিছু নেটিজেনের অস্তিত্ব রয়েছে, যাঁরা স্বস্তিকার ভার্চুয়াল চড় খেয়েও মজা করতে ব্যস্ত। এবার যখন মেয়েরা সাক্ষাৎ মা দুর্গা হয়ে সপাটে ওই নির্লজ্জ নেটিজেনদের দাঁত কটা ফেলে দেবেন, তখন আফশোস করবেন না কিন্তু! আফটার এফেক্ট বলেও তো কিছু আছে!

এই মুহূর্তে নিজের আগামী ফিল্ম ‘শ্রীমতি’-র প্রোমোশন নিয়ে ব্যস্ত স্বস্তিকা। অর্জুন দত্ত (Arjun Dutta) পরিচালিত ফিল্ম ‘শ্রীমতি’-র কাহিনীর কেন্দ্রে এক সাধারণ গৃহবধূ। সংসারের চাপে নিজেকে হারিয়ে ফেলেও খুশি থাকতে থাকতে সে একসময় বুঝতে পারে নিজের অস্তিত্ব তৈরি অপরিহার্য। এই ফিল্মে স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। আগামী 8 ই জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শ্রীমতি’।