Bengali SerialHoop Plus

Sweta Bhattacharya: হাসপাতালে অসুস্থ মা, পুজোর পরিকল্পনায় জল পড়ল শ্বেতার

পুজোর আগে মন খারাপ অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Sweta Bhattacharya)। ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় উঠে চলেছে তাঁর। প্রথমে প্রেমিক রুবেল দাসের দুর্ঘটনা, আর এখন মায়ের অসুস্থতা। সব মিলিয়ে বড়সড় ঝড় যাচ্ছে শ্বেতার জীবনের উপর দিয়ে। পুজোর ঠিক আগেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে তাঁর মাকে। মায়ের অসুস্থতা পুজোর আনন্দ ম্লান করে দিয়েছে শ্বেতার। উৎসবের আমেজের মধ্যেও মন ভার তাঁর।

কী হয়েছে অভিনেত্রীর মায়ের? সংবাদ মাধ্যমকে তিনি জানান, হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তাঁর মা। এক দিনের জ্বরের পরেই হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। স্বাভাবিক ভাবেই মাথায় আকাশ ভেঙে পড়েছিল শ্বেতার। একদিকে প্রেমিক রুবেল এত বড় চোট থেকে সেরে উঠেছেন সদ্য। তারপরেই মায়ের অসুস্থতা, মাথায় চিন্তার পাহাড় ছিল শ্বেতার। তবে তিনি জানান, ডেঙ্গি হয়নি তাঁর মায়ের। রক্তে সোডিয়াম পটাশিয়ামের মাত্রা কমে গিয়েছিল অনেকটা। লোহিত রক্তকণিকা এবং শ্বেত রক্তকণিকার পরিমাণও ওঠানামা করছিল।

তবে দুদিন আগেই মাকে হাসপাতাল থেকে ছাড়িয়ে এনেছেন শ্বেতা। বাড়িতেই চিকিৎসাধীনে রয়েছেন তিনি। অভিনেত্রী জানান, ১০ দিন পর আবারো রক্তপরীক্ষা করাতে হবে। পরীক্ষার রিপোর্ট আসলে বোঝা যাবে সব ঠিকঠাক আছে কিনা। তাই শ্বেতা জানান, এ বছর এখনও পর্যন্ত তাঁর পুজোর কোনো পরিকল্পনাই হয়নি। মাকে সুস্থ করে তোলা এখন শ্বেতার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।

ছোটপর্দায় শ্বেতাকে শেষবার দেখা গিয়েছিল ‘সোহাগ জল’ সিরিয়ালে। তারপরেই ডিজিটাল মাধ্যমের দিকে নজর দেন তিনি। আপাতত ওয়েব সিরিজে কাজ করছেন শ্বেতা। ক্যামেলিয়া প্রোডাকশনের ‘ফ্রাইডে’ ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে আগামীতে। সেই সিরিজের শুটিংয়েই ব্যস্ত ছিলেন তিনি। তবে মাঝে মায়ের অসুস্থতার জন্য বেশ কিছুদিন শুটিং বন্ধ রাখতে হয়েছিল তাঁকে। কিছুদিন আগে শ্বেতার সঙ্গে বিয়ের পরিকল্পনা নিয়েও মুখ খুলেছিলেন প্রেমিক রুবেল দাস। জানিয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব বিয়েটা করে ফেলতে চান তাঁরা।

Related Articles