Bengali SerialHoop Plus

‘ইচ্ছে পুতুল’-ই শেষ, আর নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চান না পর্দার ময়ূরী

জি বাংলায় দীর্ঘদিন ধরেই সম্প্রচারিত হচ্ছে ‘ইচ্ছেপুতুল’। এই ধারাবাহিকের প্রথম প্রোমো সামনে আসতেই স্টার জলসার ধারাবাহিক একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’-র সাথে শুরু হয়েছিল তুলনা। তবে ধারাবাহিক যত এগিয়েছে, তত দর্শকদের একাংশ বুঝতে পেরেছেন ‘ইচ্ছে নদী’-র সাথে ‘ইচ্ছে পুতুল’-এর যথেষ্ট অমিল। তবে এই ধারাবাহিকটির টিআরপি আশানুরূপ নয়। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee), তিতিক্ষা দাস (Titikkha Das)। ‘ইচ্ছেপুতুল’-এ খল চরিত্রে নজর কাড়ছেন শ্বেতা মিশ্র (Sweta Mishra)। তাঁর চরিত্রের নাম ময়ূরী। তিতিক্ষা অভিনয় করছেন মেঘের চরিত্রে।

‘ইচ্ছেপুতুল’-এর সাম্প্রতিক কাহিনী অনুযায়ী, ময়ূরী ও রূপ মেঘের সর্বনাশ করেছে। ফলে মেঘ নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু তার মা-বাবার প্রার্থনা ও চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছে মেঘ। তবে এটি অবশ্যই মেঘ ও ময়ূরীর অনস্ক্রিন রসায়ন। অফস্ক্রিনে তাঁদের মধ্যে রয়েছে বন্ধুত্বের সম্পর্ক। সেটে একসাথে অনেকটাই সময় কাটান শ্বেতা ও তিতিক্ষা। তিনি মনে করেন, মেঘ যথেষ্ট বোকা। এই কারণেই সে বারবার বিপদে পড়ে। তবে শ্বেতার মতে, ময়ূরী এবার ফেঁসে যাবে। সে বুঝতে পারে, রূপের সাথে ষড়যন্ত্র করে যথেষ্ট ভুল করছে সে। তবু ময়ূরী শেখেনি সঠিক পথে চলতে। ময়ূরীর চরিত্রে শ্বেতার দক্ষ অভিনয় যথেষ্ট প্রশংসিত হচ্ছে। কিন্তু তা সত্ত্বেও কোথাও ঘটেছে ছন্দপতন।

শ্বেতা আর অভিনয় করতে চাইছেন না ময়ূরীর চরিত্রে। তবে ‘ইচ্ছেপুতুল’-এর জন্য তিনি চুক্তিবদ্ধ। ফলে এই মুহূর্তে ধারাবাহিকটি থেকে সরে যাওয়া অসম্ভব। কিন্তু নিজেকে খল চরিত্রে মেনে নিতে পারছেন না শ্বেতা। তিনি জানালেন, ময়ূরীর চরিত্র তাঁর শেষ অভিনীত নেতিবাচক চরিত্র। এরপর আর কোনোভাবেই নেতিবাচক চরিত্রে অভিনয় করতে রাজি নন শ্বেতা।

তবে আপাতত ‘ইচ্ছেপুতুল’-এ অভিনয়ের শিডিউল নিয়ে ব্যস্ত শ্বেতা। হয়তো ভবিষ্যতে মত পরিবর্তন করতেও পারেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sweta Mishra (@aamactor)

whatsapp logo