BollywoodHoop Plus

Tamannaah Bhatia: সবুজ শাড়ি খোলামেলা ব্লাউজে নেটদুনিয়ায় ঝড় তুললেন তমন্না

তমন্না ভাটিয়া (Tamanna Bhatia)-র স্টাইল বরাবরই নজরকাড়া। ‘মাস্টারশেফ’-এর সঞ্চালনার সময় অপূর্ব পোশাকে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন তমন্না। এমনকি যে কোন অ্যাওয়ার্ডে ফাংশনেও তাঁর উপস্থিতি সকলকে অবাক করে দেয়। কিন্তু এবার মেলবোর্নের মাটিতে তাঁর গ্ল‍্যামারের আলো ছড়িয়ে দিলেন তমন্না।

সম্প্রতি মেলবোর্ন থেকে তমন্নার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের শিফন শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে সোনালি ও রূপোলি জরির কারুকার্য। এই শাড়ির সাথে তমন্না পরেছেন সবুজ রঙের সিল্কের ব্লাউজ। ব্লাউজটি স্লিভলেস। ব্লাউজের প্লাঞ্জিং নেকলাইনের কারণে ক্লিভেজের সামান্য অংশ দৃশ্যমান হয়েছে। হল্টারনেক ব্লাউজের গলার অংশে রয়েছে মিরর ওয়ার্ক যা দেখে হঠাৎই মনে হতে পারে গলায় চোকার পরেছেন তমন্না। কানে রয়েছে সবুজ এমারেল্ড ইয়ারিং। এটি ডিজাইন করেছে আনায়া জুয়েলারি। তমন্নার পরনের শাড়িটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার তরুণ তাহিলিয়ানি (Tarun Tahiliani)।

ছবিগুলি শেয়ার করে তমন্না লিখেছেন, মিস বি তাঁর বলিউড অবতারে। তমন্নার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট অমি প‍্যাটেল (Amy Patel) তমন্নার ছবিগুলির প্রশংসা করেছেন। বর্তমানে ‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যাল’ উপলক্ষ্যে মেলবোর্নে রয়েছেন তমন্না।

আগামী 23 শে সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে তমন্না অভিনীত ফিল্ম ‘বাবলি বাউন্সার’। এই ফিল্মটি পরিচালনা করেছেন মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar)। ‘বাবলি বাউন্সার’ স্ট্রিমিং হবে ডিজনি প্লাস হটস্টারে। এছাড়াও তমন্নার হাতে রয়েছে একগুচ্ছ দক্ষিণী ফিল্ম।

Related Articles