whatsapp channel

ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর, শোকের ছায়া অভিনয় জগতে!

এই বিষ সাল শেষ হতে আর কিছু দিন বাকি। তবু মৃত্যুমিছিলের শেষ নেই। এই করোনাতে একের পর এক তারকার মৃত্যু হয়ে চলেছে। এবার করোনাতে মারা গেলেন বলিউডের টেলিজগতের আরো এক…

Avatar

HoopHaap Digital Media

এই বিষ সাল শেষ হতে আর কিছু দিন বাকি। তবু মৃত্যুমিছিলের শেষ নেই। এই করোনাতে একের পর এক তারকার মৃত্যু হয়ে চলেছে। এবার করোনাতে মারা গেলেন বলিউডের টেলিজগতের আরো এক তারকা। শেষ পর্যন্ত কোভিড ১৯ র কাছে হারতে হল মাত্র ৩৪ বছরের অভিনেত্রী দিব্যা ভাটনগর। কোভিডে আক্রান্ত হওয়ার পর প্রথমে বাড়িতে চিকিৎসা হলেও বেশ কয়েকদিন ভেন্টিলেশনে চলে দিব্যার লড়াই। রবিবার মাঝ রাত ৩টে নাগাদ মৃত্যু হয় দিব্যার। ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায় ধারাবাহিকে পার্শ্বচরিত্রে গোলাবো চরিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন এই অভিনেত্রী। এছাড়া ও ছাড়াও উড়ান, জিত গায়ি তো পিয়া মোরে, গুলাবোর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন দিব্যা। তাঁর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন সহকর্মীরা।

ফের করোনায় মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর, শোকের ছায়া অভিনয় জগতে!

অভিনেত্রীর শরীরে অক্সিজেনের মাত্রা মারাত্মক কমে গিয়েছিল। একটি সংবাদমাধ্যমে দিব্যার মা গত সপ্তাহে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গত ছদিন ধরে দিব্যার জ্বর কোনোভাবে কমছিলনা। ভীষণ অস্বস্তি হচ্ছিল শরীরে। অভিনেত্রীর মা দিল্লি থেকে মুম্বাইতে যান তারপর অভিনেত্রীর বাড়িতেই অক্সিমিটার দিয়ে অক্সিজেনের মাত্রা মাপা হয়। সেখানে অক্সিজেন লেবেল ৭১-তে নেমে এসেছিল। তারপর শরীরে আরো অক্সিজেনে মাত্রা কমতে শুরু হওয়ায়, অসুস্থ হয়ে পড়েন দিব্যা ভাটনগর। অভিনেত্রীর মা এবং পরিবারের সদস্যরা তখনই মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ভেন্টিলেশনে থাকাকালীন ফের করোনায় আক্রান্ত হন দিব্যা। গত ২৮ নভেম্বর থেকে শুরু হয় দিব্যার লড়াই কিন্তু শেষ পর্যন্ত সব শেষ করে রবিবার গভীর রাতে না ফেরার দেশে চলে যান।

অভিনেত্রীর মৃত্যুতে ভেঙে পড়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় দিব্যার মৃত্যুর খবর জানিয়ে বন্ধুর প্রতি এক আবেগঘন বার্তা পোস্ট করেন,অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েছেন দেবলীনা পুরোপুরি তা তার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। দেবলীনা অভিনেত্রীর সাথে ছবি পোস্ট করে লিখেছেন, যখন কেউ সঙ্গে থাকত না তার পাশে তার এই বন্ধু থাকতো। অভিনেত্রী দেবলীনার খুব আপন ছিলিস, অভিনেত্রীর সাথে বকতে পারতেন, ঝগড়া করতে পারতেন,মনের কথা বলতেন। দেবলীনা আরো লেখেন, তিনি জানেন, জীবনটা সহজ ছিল না দিব্যার জন্য…..আজ হয়ত তিনি ভালো কোনও জায়গায় আছে, সব দুঃখ,যন্ত্রণা, খারাপলাগা, মিথ্যা- সব কিছু থেকে অনেক দূরে। তিনি আরো লেখেন,’ তোকে আমি খুব মিস করব দিব্য, তুই জানিস আমি তোকে কতটা ভালোবাসি… খুব তাড়াতাড়ি চলে গেলি বন্ধু’। দিব্যার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী শিল্পা শিরোদকরও। এছাড়া আরো অনেক টেলি তারকা দুঃখ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত মেয়েকে হাসপাতালে ভর্তি করার পর অভিনত্রীর মা অভিযোগ করেছিলেন, বিয়ের কয়েক মাসের পরই দিব্যার সাথে তাঁর স্বামীর বিচ্ছেদ হয়।এছাড়া দিব্যার স্বামীকে ঠগ, জালিয়াত বলেও আক্রমণ করেন অভিনেত্রীর মা। পরিবারকে না জানিয়েই কয়েক মাস আগে গগন নামে এক ব্যাক্তিকে বিয়ে করেন দিব্যা। আর এই ছেলের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। ফলে মুম্বইয়ের মীরা রোডের বিলাসবহুল ফ্ল্যাট ছেড়ে পরিবারকে ছেড়ে গগনের সঙ্গে ওশিওয়াড়ার ছোট্ট ফ্ল্যাটে দিব্যা চলে যান বলেও তাঁর মা জানান। আর দিব্যার সমস্ত আয়ের টাকা আত্মসাৎ করতেন গগন। যদিও দিব্যার মায়ের সমস্ত অভিযোগ অস্বীকার করেন প্রয়াত অভিনেত্রীর স্বামী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media