whatsapp channel

Lifestyle: প্রেমিকের কাছে যে তিনটি কথা বেমালুম লুকিয়ে যান মেয়েরা

ভীষণ প্রেম দুজনের মধ্যে। একে অপরকে সব কথা শেয়ার করেন, এরপরেও জানেন কি আপনার প্রেমিকা আপনার থেকে কিছু কথা চেপে যায়। বেশিরভাগ ক্ষেত্রে প্রেমিকরা এটা করে থাকেন। চলুন দেখে নিই…

Avatar

ভীষণ প্রেম দুজনের মধ্যে। একে অপরকে সব কথা শেয়ার করেন, এরপরেও জানেন কি আপনার প্রেমিকা আপনার থেকে কিছু কথা চেপে যায়। বেশিরভাগ ক্ষেত্রে প্রেমিকরা এটা করে থাকেন। চলুন দেখে নিই কোন কথা প্রেমিকরা এক্কেবারে চেপে যান প্রেমিকের থেকে।

১) বেস্ট ফ্রেন্ডকে সব কথা শেয়ার করা – আপনি হয়তো ভাবছেন আপনার প্রেমিকা সব কিছু একমাত্র আপনার সঙ্গেই শেয়ার করে। কিন্তু, এটা বেশিরভাগ ক্ষেত্রে ভুল। মেয়েদের প্রিয় বান্ধবী থেকেই থাকে। তারা তাদের বান্ধবীর সঙ্গে সবকিছু শেয়ার করে। যদি আপনারা একটু ঘনিষ্ঠ হন কোথাও গিয়ে সেখানেও প্রেমিকা কিন্তু বান্ধবীর সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করবে। আপনি চাইলেও এই গোপন কথা জানতে পারবেন না।

২) প্রেমিকের কোনো বন্ধুকে ভীষণ হট লাগা – প্রেম করছেন, বন্ধুরা আউটিং এ যাচ্ছেন, বাড়িতে বন্ধুদের ডাকছেন, গল্প আড্ডা সব হয়। এর মধ্যেও আপনার প্রেমিকা হয়তো আপনারই কোনো বন্ধুকে ভীষণ পছন্দ করে ফেলেছে। এটা প্রেম বা পরকীয়া নয়, শুধু চোখের দেখায় ভালো লাগা।

৩) বাড়ির আর্থিক অবস্থার কথা না বলা – মেয়েরা তার বাপের বাড়ির আর্থিক অবস্থার কথা কখনো শেয়ার করে না। বাবা, দাদা, বোন, কাকার ইনকামের সত্য খবর শেয়ার করে না।

আপনি হয়তো ভাবছেন এইভাবে প্রেমিকরা সব কিছু লুকিয়ে যায়! এই লুকিয়ে যাওয়ার প্রবণতা সকলের মধ্যে থাকে না, তবে অনেক মেয়েই এমন কাজ করে থাকেন। পুরোটাই নির্ভর করে ব্যক্তিবিশেষ।

whatsapp logo