whatsapp channel

ফিনফিনে শাড়িতে খোলা প্রকৃতির মাঝে উদ্দাম নেচে বাজিমাত চার বোনের, ভিডিও দেখে মুগ্ধ সকলে

বোন এমনই একটা সম্পর্ক যে কিনা মায়ের পরেই খুব আপন হয়ে যায়। বিশেষ করে একটা বয়সে এসে দুই বোনের মধ্যে এতটাই মধুর সম্পর্ক হয় যেখানে বাইরে থেকে বেস্ট ফ্রেন্ড বা…

Avatar

Susmita Kundu

বোন এমনই একটা সম্পর্ক যে কিনা মায়ের পরেই খুব আপন হয়ে যায়। বিশেষ করে একটা বয়সে এসে দুই বোনের মধ্যে এতটাই মধুর সম্পর্ক হয় যেখানে বাইরে থেকে বেস্ট ফ্রেন্ড বা গুড ফ্রেন্ড বানানোর প্রয়োজন হয় না। সেখানে যদি দুই বোনের জায়গায় চার চারটে বোন হয় তাহলে তো কথাই নেই।

কে বলেছে মেয়েরা এক জায়গায় হলে শুধু পর নিন্দা পর চর্চা করে বা ঝগড়া করে? মেয়েরা এক জায়গায় থাকলে দুর্দান্ত কিছু করে ফেলতে পারে, এই যেমন – The Shukla Sisters…

ইনস্টাগ্রামে এদের ফলোয়ার সংখ্যা 183k. অথচ, এরা কাউকেই ফলো করে না, শুধু মাত্র চার বোন একে অপরকে ফলো করে। প্রায় সময় এই চার বোন নানান ধরনের নিত্য নতুন ড্রেসে এবং অবতারে হাজির হন, কখনও ড্রেস রিপিট করেন না। ছোট ছোট গানের রিলের সঙ্গে জমিয়ে অ্যাক্টিং, ড্যান্স করেন। এবং, ওদের সব কটি ভিডিওর দর্শক সংখ্যা দেখলে মাথা খারাপ হয়ে যাবে।

সম্প্রতি, এই চার বোনের একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে চারজনকে দেখা যাচ্ছে একই ধরনের শাড়িতে, শুধু রং আলাদা আলাদা। চারজন খুব সিম্পল স্টেপে নেচে চলেছে। তেমন আহামরি কিছু না থাকলেও এই চার বোনের বন্ডিং, ড্রেসিং সেন্স, স্টাইল, যথেষ্ট নজরকাড়া। সেইজন্য, এই শুক্লা সিস্টার্স ( সৃষ্টি, শ্রদ্ধা, অনন্য, বিধি) যাই করেন তাই ভাইরাল। দেখুন The Shukla Sisters এর ভাইরাল রিল ভিডিও।

whatsapp logo