Hoop Life

Lifestyle: সংসারে সমৃদ্ধি ফিরিয়ে আনতে আজই বাড়ি থেকে বের করে দিন এই ৫টি জিনিস

বাস্তুশাস্ত্র অনুযায়ী, জীবনকে কি সুখী করতে চান? তাহলে অবশ্যই মেনে চলুন এই কটি জিনিস। কটি জিনিস আপনি যদি নিয়মিত মানতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে চলার পথে কোনো রকম কোনো সমস্যা হবে না। তাই যদি সুখী হতে চান, তাহলে এই জিনিসগুলো অবশ্যই মাথায় রাখুন। তাই আর দেরি না করে Hoophaap পাতায় ঝটপট দেখে ফেলুন অসাধারণ বাস্তু টিপস।

ঝাড়ু – আপনার বাড়িতে ঝাড়ু রাখার ক্ষেত্রে আপনাকে মেনে চলতে হবে বেশ কতগুলো নিয়ম। ঝাড়ু কখনোই পূর্ব দিকে রাখবেন না, প্রবেশদ্বারের সামনে কখনোই ঝাড়ু রাখবেন না। ঝাড়ু কখনো দাঁড় করিয়ে রাখবেন না, সব সময় ঝাড়ুকে শুইয়ে রাখবেন।

বন্ধ হয়ে যাওয়া ঘড়ি – বাড়িতে কখনো বন্ধ হয়ে যাওয়া ঘড়িকে রাখবে না, বন্ধ হয়ে যাওয়া ঘড়ি আপনি যদি রাখেন, তাহলে আপনি অনেকটাই পিছিয়ে পড়বেন। বাস্তু মতে, বন্ধ হয়ে যাওয়া ঘড়ি একেবারেই রাখা উচিত না।

মাকড়সার জাল – অনেক সময় আমাদের অনেক সময় থাকে না ঘরদোর ভালো করে পরিষ্কার করার জন্য, আপনি যদি আপনার ঘরে মাকড়সার জাল রাখেন, তাহলে কিন্তু তা তৎক্ষণাৎ পরিষ্কার করে দেন। ধুলো ময়লা একেবারেই জমতে দেবেন না, এতে কিন্তু মা লক্ষ্মী বড্ড রুষ্ট হন।

ভাঙা পাত্র – ভেঙে যাওয়া পাত্র কখনো রেখে দেবেন না, এতে কিন্তু অনেক সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি ভেঙে যাওয়া পাত্র রাখেন, তাহলে আপনার অর্থনৈতিক জীবনে নেমে আসতে পারে চরম সংকট, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

ভাঙা কাঁচের জিনিস – বাড়িতে কখনো ভাঙা কাঁচের জিনিস রাখবেন না, এতে কিন্তু চরম ক্ষতি হয়ে যেতে পারে অর্থনৈতিক ক্ষতি তো হবেই এমনকি শারীরিকভাবেও আপনার কোন দুর্ঘটনা ঘটে যেতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles