whatsapp channel

Lifestyle: নিজের স্বামীতে কোনোদিন সন্তুষ্ট হয়না এই তিন ধরনের মেয়েরা

একজন স্বামীর সঙ্গে সংসার করা মুখের কথা নয়। দীর্ঘদিন ধরে সমস্ত কিছু সামলে একই ছাদের তলায় মাসের পর মাস, বছরের পর বছর থাকা মানে হল অসীম ধৈর্যের পরিচয়। আজকাল অবশ্য,…

Avatar

একজন স্বামীর সঙ্গে সংসার করা মুখের কথা নয়। দীর্ঘদিন ধরে সমস্ত কিছু সামলে একই ছাদের তলায় মাসের পর মাস, বছরের পর বছর থাকা মানে হল অসীম ধৈর্যের পরিচয়। আজকাল অবশ্য, এই রকম ধৈর্যের বা ভালোবাসার পরিচয় দিতে পারেন না অনেকেই, তাই ঘরে ঘরে বাড়ছে ডিভোর্সের সংখ্যা। আজ একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করবো, যেখানে তিন ধরনের নারী চরিত্রের কথা বলা হবে যারা নিজের স্বামীতে কোনদিন সন্তুষ্ট হয়না, জানুন কেমন মেয়ে তারা।

১) উচ্চবিলাসী – কিছু মেয়ে হয় যারা তাদের কাছে পরিমাণ মত জিনিস থাকা সত্ত্বেও আরো চাই মনোভাব নিয়ে থাকে। বাবা , দাদা ও স্বামীর থেকে সব সময় চাওয়া পাওয়ার আশা নিয়ে সময় কাটায়, তাদের মূলত উচ্চবিলাসী বলা হয়। থাকা সত্ত্বেও আরো চাই মনোভাবের মেয়েরা কিন্তু স্বামীর সঙ্গে খুশি হতে পারে না।

২) কামুক – কাম হল একটি সাধারণ রিপু। প্রত্যেকটি মানুষের মধ্যে কামের প্রভাব থাকে কম আর বেশি। তবে যারা বেশি কামুক চরিত্রের হয় বা সবসময় নিজেকে প্রদর্শন করতে চায় অন্যরকম ভাবে তাদের এড়িয়ে চলা ভালো। কারণ এরা শরীরের কাম শান্ত করতে পারে না এক পুরুষে। হয় এরা অতিরিক্ত কাম আশা করে, নয়তো সমস্যার সম্মুখীন হয়।

৩) সন্দেহবাতিক – সন্দেহ একটি রোগ। তাই এই রোগের শিকার যারা তারা কোনো ভাবেই স্বামী সংসারে সন্তুষ্ট হতে পারে না।

Disclaimer: প্রত্যেকটি নারী চরিত্র আলাদা। আর্টিকেলটি অবশ্যই কোনো মহিলাকে আঘাত করার উদ্দেশ্যে নয়। কিছু শ্রেণীর পুরুষ ও নারী ‘উক্ত’ তিন প্রকৃতির হয়।

whatsapp logo