Bengali SerialHoop Plus

Star Jalsha: জি এর পর এবার স্টার, মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল

দুর্গাপুজো মিটতেই একের পর এক সিরিয়াল ()Bengali Serial বন্ধের ধুম উঠেছে। সদ্য শুটিং শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘খেলনা বাড়ি’র। এবার তালিকায় নাম জুড়তে চলেছে আরো এক ধারাবাহিকের। টেলিপাড়ায় গুঞ্জন, স্টার জলসারও ঐক জনপ্রিয় সিরিয়ালের ঘাড়ে কোপ পড়তে চলেছে খুব শিগগির। আর কিছুদিনের মধ্যেই নাকি শেষ হয়ে যাবে এই চ্যানেলের অন্যতম ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। গল্প নাকি ফুরোতে চলেছে এই সিরিয়ালের।

খুব বেশিদিন যে সিরিয়ালটি শুরু হয়েছে এমনও নয়। মাত্র আট মাসেই শেষ করে দেওয়া হচ্ছে ধারাবাহিকের গল্প। চলতি বছরেরই মার্চ মাসে স্টার জলসায় পথচলা শুরু করেছিল এই সিরিয়াল। স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে বোনা গল্প অচিরেই দর্শকদের মন টেনেছিল। নায়ক নায়িকার ভূমিকায় দুই শিশুশিল্পীর অভিনয় বারে বারে মুগ্ধ করেছে দর্শকদের। মাঝে তাই একাধিক বার সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা গেলে শোরগোল পড়েছিল দর্শক মহলে।

কিন্তু এবারে গুঞ্জন অনেক বেশি জোরালো। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হয়ে তার জায়গায় নাকি নতুন সিরিয়াল আসতে চলেছে। আসলে বর্তমানে মেগা সিরিয়াল শব্দটাই উঠে যেতে বসেছে। আগের মতো এখন আর বছরের পর বছর ধরে কোনো ধারাবাহিক টেনে নিয়ে যাওয়া হয় না। কয়েক মাস, বড়জোর এক দু বছরেই শেষ হয়ে যায় সব সিরিয়াল। ধারাবাহিক শেষ করে দেওয়ার ক্ষেত্রে একটা বড় কারণ হল টিআরপি। এখন টিআরপির সামান্য হেরফের হলে, স্লট লিডার হতে না পারলেই বন্ধ করে দেওয়া হয় সিরিয়াল। সেখানে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ বহুদিন হল সেরা দশে জায়গা পায় না। তাই এই ধারাবাহিক যে শেষ হওয়ারই ছিল তা দর্শকরাও ভালো জানেন।

কানাঘুষো শোনা যাচ্ছে, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হলে তার জায়গায় স্নেহাশিষ চক্রবর্তীর প্রোডাকশনের একটি সিরিয়াল জায়গা করে নেবে। সেখানে দেখা যেতে পারে ‘সর্বজয়া’ খ্যাত অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদারকে। তবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ শেষ হওয়ার ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে। কোনো অভিনেতা অভিনেত্রীও এ ব্যাপারে মুখ খোলেননি।

Related Articles