whatsapp channel

উষ্ণতা ও যৌনদৃশ্যে ভরপুর তিনটি সাহসী ওয়েব সিরিজ আজও হিট

ওটিটির উপর বিনোদন জগত থেকে দর্শকমহল সকলের নির্ভরতা বাড়ছে। ওটিটির মাধ্যমে কর্মসংস্থানের পাশাপাশি অত্যন্ত দ্রুত গতিসম্পন্ন জীবনেও বিনোদনের সাথে যুক্ত থাকা যায়। উপরন্তু টেলিকম কোম্পানিগুলির রিচার্জের সাথে কম্বো প‍্যাকে থাকছে…

Avatar

Advertisements
Advertisements

ওটিটির উপর বিনোদন জগত থেকে দর্শকমহল সকলের নির্ভরতা বাড়ছে। ওটিটির মাধ্যমে কর্মসংস্থানের পাশাপাশি অত্যন্ত দ্রুত গতিসম্পন্ন জীবনেও বিনোদনের সাথে যুক্ত থাকা যায়। উপরন্তু টেলিকম কোম্পানিগুলির রিচার্জের সাথে কম্বো প‍্যাকে থাকছে ওটিটির ফ্রি সাবস্ক্রিপশন যা যথেষ্ট আকর্ষণীয় অফার। বোল্ড ওয়েব সিরিজের দিক থেকে সবচেয়ে এগিয়ে এমএক্স প্লেয়ার। এই ওটিটিতে ঘরোয়া ওয়েব সিরিজ যথেষ্ট কম দেখা যায়। ভারতীয় সভ্যতার ক্ষেত্রে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজগুলিকে পারিবারিক বলা চলে না।

Advertisements

বর্তমানে অত্যন্ত জনপ্রিয় ওয়েব সিরিজগুলির মধ্যে রয়েছে ‘আশ্রম 3’। প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ‘আশ্রম 3’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন ববি দেওল (Bobby Deol), ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury), এষা গুপ্তা (Esha Gupta)। ববি ও এষার ঘনিষ্ঠ দৃশ্যগুলি রীতিমত ঝড় তুলেছিল সাইবার দুনিয়ায়। সাসপেন্স ও বোল্ডনেস মিশিয়ে হিট ‘আশ্রম 3’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

Advertisements

পিছিয়ে নেই অ্যামাজন প্রাইম। এই ওটিটির বিখ্যাত ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। এই ওয়েব সিরিজের প্রতিটি সিজন যথেষ্ট মনোরঞ্জন করেছে দর্শকদের। মুখ্য চরিত্রে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। অ্যাকশনে ভরপুর এই ওয়েব সিরিজও যথেষ্ট সফল।

Advertisements

এই তালিকায় রয়েছে ‘ফ্যামিলি ম্যান’। এই ওয়েব সিরিজের পরপর দুটি সিজন অত্যন্ত সফল। মুখ্য চরিত্রে রয়েছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)। তথাকথিত ‘স্টিমি’ না হলেও অশ্লীল ভাষার অত্যন্ত বেশি প্রয়োগ রয়েছে ‘ফ্যামিলি ম্যান’-এ।

whatsapp logo
Advertisements