whatsapp channel

Lifestyle: বৃহস্পতিবার এই তিনটি কাজে রুষ্ট হন মা লক্ষ্মী, সংসারে নেমে আসে চরম অর্থাভাব

বৃহস্পতিবার ভুলেও করবেন না এই তিনটি কাজ। তখন কিন্তু আপনার জীবন একেবারে অন্ধকার হয়ে যাবে। বৃহস্পতিবার যদি এই তিনটি কাজ করেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা কিন্তু আরও বেশি পরিমাণে…

Avatar

Advertisements
Advertisements

বৃহস্পতিবার ভুলেও করবেন না এই তিনটি কাজ। তখন কিন্তু আপনার জীবন একেবারে অন্ধকার হয়ে যাবে। বৃহস্পতিবার যদি এই তিনটি কাজ করেন, তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা কিন্তু আরও বেশি পরিমাণে বেড়ে যাবে। তাই বৃহস্পতিবার মাকে স্মরণ করুন, আর বৃহস্পতিবার এই তিনটি কাজ থেকে নিজেকে বিরত রাখুন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) বৃহস্পতিবার কখনো কলা খাবেন না, বৃহস্পতিবার যদি কলা খান তাহলে মা লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারে। বৃহস্পতিবার কলা খাওয়া থেকে নিজেকে বিরত রাখুন।

Advertisements

২) বৃহস্পতিবার ঘর পরিষ্কার করবেন না, বৃহস্পতিবার ঘর পরিষ্কার করা থেকে বিরত থাকুন। আমরা অনেক সময় হয়তো যখন সময় পাই না, তখন ঘর পরিষ্কার সময় আমাদের মাথায় খেয়াল থাকে না। কখন ঘর পরিষ্কার করতে হবে, কিন্তু বৃহস্পতিবার যদি ঘর পরিষ্কার করেন তাহলে কিন্তু আপনার জীবন একেবারে খারাপ হয়ে যাবে। তাই অবশ্যই বৃহস্পতিবার ঘর পরিষ্কার করা থেকে বিরত থাকুন।

Advertisements

৩) বৃহস্পতিবার স্নান করার সময় সাবান বা শ্যাম্পু ব্যবহার করা উচিত নয়। অবশ্যই এই দিনগুলো খেয়াল করে তারপরে সাবান বা শ্যাম্পু ব্যবহার করা উচিত। এতে কিন্তু মা লক্ষ্মীর রুষ্ট হন।

Advertisements
whatsapp logo
Advertisements