whatsapp channel

Titiksha Das: সিরিয়াল শেষ হতেই টেলিভিশন ছাড়লেন মেঘ, নতুন রূপে দর্শকদের সামনে ফিরছেন তিতিক্ষা!

দর্শকদের প্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ছিল 'ইচ্ছে পুতুল' (Icche Putul)। দুই বোনের গল্প টিআরপি বিশেষ তুলতে না পারলেও প্রচুর জনপ্রিয়তা এনে দিয়েছিল অভিনেতা অভিনেত্রীদের। এই সিরিয়ালেই মুখ্য চরিত্রে অভিনয়…

Nirajana Nag

Nirajana Nag

দর্শকদের প্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ছিল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দুই বোনের গল্প টিআরপি বিশেষ তুলতে না পারলেও প্রচুর জনপ্রিয়তা এনে দিয়েছিল অভিনেতা অভিনেত্রীদের। এই সিরিয়ালেই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিতিক্ষা দাস (Titiksha Das)। তাঁর সৌন্দর্য, নিপুণ অভিনয় মেঘ চরিত্রটিকে বাস্তব করে তুলেছিল। খুব কম সময়েই দর্শকদের পছন্দের খাতায় নাম তুলে ফেলেছিলেন তিতিক্ষা। শান্তশিষ্ট, অত্যন্ত আত্মমর্যাদা সম্পন্ন মেঘ চরিত্রটিকে দর্শকরা খুব কম সময়েই ভালোবেসে ফেলেছিলেন।

মেঘ চরিত্রটিকে বেশ দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন তিতিক্ষা। তবে বাস্তবে যে তিনি মেঘের মতো এতটা শান্তশিষ্ট নন সেটা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। দত্তপুকুরের মেয়ে তিতিক্ষা বর্তমানে কাজের সূত্রে থাকেন কলকাতায়। অভিনয়ের পাশাপাশি তিনি যে রূপচর্চারও বড় ভক্ত সেটাও ক্যামেরার সামনে ফাঁস করেছেন পর্দার মেঘ। চরিত্রের থেকে বেশ খানিকটা আলাদা হলেও নিজের ক্ষুরধার অভিনয় দিয়ে চরিত্রটিকে বাস্তবসম্মত করে তুলছেন তিতিক্ষা।

Titiksha Das: সিরিয়াল শেষ হতেই টেলিভিশন ছাড়লেন মেঘ, নতুন রূপে দর্শকদের সামনে ফিরছেন তিতিক্ষা!

ইচ্ছে পুতুল শেষ হওয়ার পর গুঞ্জন ছড়িয়েছিল, তিতিক্ষা নাকি নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন শীঘ্রই। তবে এবার আর জি বাংলায় নয়। চ্যানেল বদলে নতুন ধারাবাহিক নিয়ে তাঁর ফেরার গুঞ্জন তীব্র হলেও অচিরেই জানা যায়, সবটাই ছিল গুজব। তবে এবার ফের নতুন গুঞ্জন ছড়িয়ে পড়েছে তিতিক্ষাকে নিয়ে। সূত্রের খবর মানলে, খুব তাড়াতাড়িই আবারো ক্যামেরার সামনে ফিরতে চলেছেন তিতিক্ষা। তবে টেলিভিশনের দর্শকদের একটু অপেক্ষাই করতে হবে। কারণ এবার সিরিয়াল নয়, তিতিক্ষা ফিরছেন ওয়েব সিরিজ নিয়ে।

খবর বলছে, হইচই এর অন্যতম জনপ্রিয় সিরিজ ‘গভীর জলের মাছ ২’ তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তিতিক্ষাকে। তাঁর চরিত্রের নাম বৃন্দা। তবে এ বিষয়ে এখনি আর বিশেষ কোনো খবর জানতে পারা যায়নি। গভীর জলের মাছ সিরিজের প্রথম সিজনেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তিতিক্ষা। এবার ফের নতুন ভাবে তাঁকে দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই