whatsapp channel

পবিত্র ঈদে ভারী বৃষ্টির সম্ভবনা! দেখে নিন বাংলার বিভিন্ন জেলার আবহাওয়া এক নজরে

একদিকে বাইরে করোনার হানা, অন্যদিকে চলছে খুশির ঈদ উৎসব। চাঁদ দেখার পরই প্রিয়জনদের মধ্যে শুরু হয়ে যায় ঈদের শুভেচ্ছা বিনিময়। রমজান মাসের শেষে বিশ্বজুড়ে মুসলিমরা খুশির উৎসব হিসেবেই পালন করে থাকেন পবিত্র ঈদ…

Avatar

HoopHaap Digital Media

একদিকে বাইরে করোনার হানা, অন্যদিকে চলছে খুশির ঈদ উৎসব। চাঁদ দেখার পরই প্রিয়জনদের মধ্যে শুরু হয়ে যায় ঈদের শুভেচ্ছা বিনিময়। রমজান মাসের শেষে বিশ্বজুড়ে মুসলিমরা খুশির উৎসব হিসেবেই পালন করে থাকেন পবিত্র ঈদ উৎসব।কিন্তু, আজ আকাশের অবস্থা কেমন থাকতে পারে?

আলিপুর আবহাওয়া দপ্তর অনুযায়ী খবর, কলকাতা সহ দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায়, বিশেষত উপকূলবর্তী অঞ্চলগুলোতে বিক্ষিপ্ত ঝড় বৃষ্টির সম্ভবনা রয়েছে। ঈদের দিন সকালে আকাশ স্বাভাবিকভাবে মেঘলা থাকবে।

এখনও পর্যন্ত আকাশে মেঘ যেমন রয়েছে তেমনি পরিবেশ একেবারে থমথমে। উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ সহ বিভিন্ন এলাকায় ঝড় বৃষ্টির প্রবল সম্ভবনা রয়েছে।

আগামী ২৪ ঘন্টায় জলপাইগুড়ি, কালিম্পং, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদহে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেও পূর্বাভাস দেওয়া হয়েছে। পরবর্তী ২৪ ঘন্টায় ভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহারে। উত্তর ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, এবং নদিয়ায় ভারী বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার নাগাদ ভারী বৃষ্টি হতে পারে উত্তর ২৪ পরগনা এবং নদিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media