Hoop PlusTollywood

জন্মদিনে জমিয়ে নাচলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

মাথায় গাঁদা ফুলের মালা। সবুজ হল্টারনেক ব্লাউজ। ও মেরুন রঙের শাড়িতে রচনা ব্যানার্জি। একেবারে চামেলি রূপে অবতীর্ণ হলেন ইন্সটাগ্রামে। কয়েকদিন আগেই জন্মদিন ছিল এই অভিনেত্রীর। জন্মদিনে নানা পোশাকে ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। এবার জন্মদিনে ভক্তদের কাছে অন্য রুপে ধরা দিলেন। জন্মদিনের থিম ছিল চামেলি।আসলে নিজের সব কাছের বন্ধুরা মিলে হুল্লোড় করাই ছিল এই বিশেষ দিনের প্রধান উদ্দেশ্য।

লকডাউনের জন্য দীর্ঘদিন ঘরে বন্দী ছিল সকলেই।ইচ্ছা থাকলেও কারও সঙ্গে কারও যোগাযোগ ছিলনা। তাই এবার মাস্ক ও স্যানিটাইজারকে বন্ধু করেই জন্মদিনটা বন্ধুদের সঙ্গে উদযাপন করলেন রচনা।

জন্মদিনের নানান মুহুর্ত আগেই তিনি ইন্সটাগ্রামে আপলোড করেছেন তিনি। তবে এবার সামনে এল রচনার নাচের ভিডিও। তিনি খুব ভাল নাচও করেন তা তার দিদি নং ওয়ানের বিভিন্ন এপিসোডে ধরা পড়েছে। বহুদিন পর হানি সিং এর গানে ‘রানি মেরে সাথ, মাল ফুক ফুক লে’, গানে তুমুল নাচলেন তিনি। এই নাচ ইনস্টাগ্রামে বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়েছে। তা মুহূর্তের সব চেয়ে ভাইরাল ভিডিও রচনার এই নাচ। তাঁকে সাধারণত এই ধরণের নাচ করতে দেখা যায় না। তবে প্রাণ খোলা এই নাচ দেখে সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর।

নিজের কাজ, বেড়াতে যাওয়া, সংসার, ছেলেকে নিয়ে দিব্যি আছেন তিনি। ভালোবাসেন গাছ লাগাতে। আর মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়তেও জানেন তিনি।অভিনয় থেকে সরে গেলেও বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালিকা হিসেবে রচনা কাজ করেছেন। তিনি তার জনপ্রিয় শোতেও বহু দুঃস্থ দিদির পাশে থেকেছেন ও সাহায্য করেছেন।

আনলক ৫ পর্ব শুরু হয়েছে। রচনা বন্দোপাধ্যায় মানে টলিউডের জনপ্রিয়তম মুখগুলির অন্যতম। এবার ২ অক্টোবরে নিজের ৪৬তম জন্মদিন নিজের বয়স জানিয়ে বার্থ ডে পালন করলেন বার্থডে গার্ল।

Related Articles