Bengali SerialHoop Plus

বিয়ের পর প্রথম নোনা জলে গা ভাসালেন নবদম্পতি সৌরভ-ত্বরিতা, রইলো ছবি

অভিনেতা গৌরবের পর তাঁর ভাই সৌরভ বসেছিলেন বিয়ের পিঁড়িতে। বেশ ধুমধাম করেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। কাছের বন্ধু ও পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব শেষ করেন সৌরভ-ত্বরিতা। মাঘের শুরুতেই গাঁটছড়া বেঁধে নেন এই জুটি। ব্যাচেলার পার্টি, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে সমস্ত অনুষ্ঠানই পরপর গুছিয়ে সেলিব্রেট করেন তাঁরা এবং সমস্ত ছবিই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেন। এখন পালা হানিমুনের। কাজের চাপে বেশিদূর না যেতে পারলেও কাছাকাছি নোনাজলে গা ভাসিয়ে এলেন এই দম্পতি।

১৭ জানুয়ারি রাজকীয় রিসেপশনের পর, একটুও সময় নষ্ট না করে রানী রাসমনি ধারাবাহিকের সেটে ফিরেছিলেন ত্বরিতা। পর্দায় তখন চলছে ছোট্ট সারদার বিয়ের পর্ব। অতয়েব বিয়ে-শ্যুটিং শেষ করেই বকখালি পৌঁছে যান সৌরভ-ত্বরিতা।

এদিন ত্বরিতা তাঁর ইন্সটাগ্রামে মিনি হানিমুনের কয়েকটি ছবি পোস্ট করেছেন। ত্বরিতার পরনে ছিল সবুজ গাউন, সৌরভের গায়ে লাল টি-শার্ট। বিয়ের পর এটা মিনি হানিমুন হলেও বছর শেষে বিদেশে হানিমুন করার প্ল্যান আছে বলে জানিয়েছেন ত্বরিতা। তবে বিদেশে যাওয়ার আগে একবার পাহাড় ভ্রমনেও যাবেন বলে জানিয়েছেন এই জুটি।

বিয়ে হবে অথচ সমালোচনা হবে না তা তো নয়। বিয়ের পরের দিনই একটি অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন সৌরভ ও ত্বরিতা। সেখানে নবপরিণীতা ত্বরিতাকে দেখা যায় একটু ভিন্ন লুকে। অভিনেত্রীকে দেখা গিয়েছে গোলাপি-হলুদ শাড়ি ও ছিমছাম গয়নায় সাজতে। সিঁথিতে সিঁদুর রয়েছে। বিয়ের মেহেন্দিও বেশ গাঢ়। কিন্তু হাতে শাঁখা-পলা নেই। শুধু একটি বালা ছাড়া। এরপরেই সমালোচনার ঝড় শুরু হয়, কিন্তু অভিনেত্রীও কিছু কম যান না। তিনি একটুও সময় নষ্ট না করে ফেসবুকে লিখে জানান, “আমার ফ্রেন্ডলিস্টে থাকা সকলের উদ্দেশে বলা, প্লিজ কেউ শাঁখা, পলা, সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না। আমি আবার এত জ্ঞানী হতে তাই না। গুণী হলেই চলবে।”

Related Articles