Advertisements

Train Cancelled: লোকালের ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, তিন ঘণ্টা বন্ধ ট্রেন চলাচল, দুর্ভোগ যাত্রীদের

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

আমতা-হাওড়া লোকালের ওভারহেডের তার ছিঁড়ে আবারো বিপত্তি। ভোর থেকেই লাইনে তিন ঘণ্টা লোকাল ট্রেন চলাচল বন্ধ ছিল। ট্রেন চলাচলের পরিষেবা থমকে যায়, ইতিমধ্যেই দুটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে, সপ্তাহের প্রথম দিন হাওড়াগামী ট্রেনে এমন ভোগান্তির শিকার হচ্ছে নিত্যযাত্রীরা। তবে সকাল নটার পর ট্রেন চলাচল আবারো স্বাভাবিক হয়েছে।

রবিবার ছুটি কাটিয়ে সোমবার আবার নিত্যযাত্রীরা বেরিয়ে পড়েছেন তাদের গন্তব্যস্থলে। কিন্তু তারপরে ঘটল একটা অপ্রীতিকর ঘটনা, সোমবার সকাল ৬টা বেজে ৫ মিনিটে ঘটনাটি ঘটেছে, আমতা থেকে হাওড়া যাচ্ছিল লোকালটি। তারপর বড়গাছিয়া স্টেশনের কাছে আচমকা ট্রেন থমকে যায়, প্যান্টোগ্রাফির সঙ্গে জড়িয়ে থাকা ওভারহেডের তার ছিঁড়ে যায়। যার ফলে হাওড়া থেকে আসতে যাওয়া যাত্রীরা চরম ভোগান্তির মধ্যে পড়েন।

দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, সকালে এরকম ঘটনা ঘটেছে। হাওড়া আমতা সেকশনে বড়গাছিয়া স্টেশনের কাছে ট্রেনের ওভারহেডের তার ছিঁড়ে যায়। যার ফলে দুটো লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হয়েছে। যদিও এখন ট্রেন চলাচল একেবারেই স্বাভাবিক হয়ে গেছে।

ট্রেন বিপত্তির খবর পেয়ে সাথে সাথে রেল আধিকারিকরা ঘটনা চলে যান এবং সেখানে গিয়ে যত তাড়াতাড়ি সম্ভব পরিসেবা স্বাভাবিক করার চেষ্টা করেন। কারণ একেই সোমবার সকাল, যত তাড়াতাড়ি ট্রেন না সারাতে পারলে নিত্যযাত্রীদের দুর্ভোগ ক্রমশ বাড়বে। তারপর ন’টার পর পর পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে যায়।

সকাল সকাল কর্মস্থলে যাওয়ার জন্য বহু মানুষই বেরিয়েছিলেন, সেই সময় তাদের একমাত্র ভরসা হল লোকাল ট্রেন। লাইনে গোলমাল হওয়ার জন্য তারা স্টেশনে অপেক্ষা করেছেন, তারপরে স্টেশনগুলিতে ক্রমাগত ভিড় জমতে শুরু করেছে, এরপর হাওড়ার দিকে আসা ট্রেনগুলিতেও ভিড় শুরু হয়ে যায়।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow