whatsapp channel

লাল রঙের ক্রপ টপে উন্মুক্ত সুগভীর নাভি, নেটদুনিয়ায় উষ্ণ ছবিতে ধরা দিলেন তৃণা সাহা

শেষ বার তৃণা সাহা (Trina Saha)-কে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘বালিঝড়’-এ। মাত্র কয়েক মাসের মাথায় অফ এয়ার হয়ে যায় এই ধারাবাহিক। এরপর ক্যামেলিয়া ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ…

Avatar

Nilanjana Pande

শেষ বার তৃণা সাহা (Trina Saha)-কে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘বালিঝড়’-এ। মাত্র কয়েক মাসের মাথায় অফ এয়ার হয়ে যায় এই ধারাবাহিক। এরপর ক্যামেলিয়া ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে অভিনয় করছিলেন তৃণা। কিন্তু এই ওয়েব সিরিজের সেটে মেকআপ রুম সহ অন্যান্য সুবিধা নিয়ে তৃণার প্রতি দ্বিচারিতা করা হলে সমস্যার সূত্রপাত হয়। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। তিনি সেটের অশান্তি ও তাঁর তথাকথিত যোগ্যতা অনুসারে সুবিধা পাওয়ার কথা জানিয়ে কলাকূশলীদের নিয়ে তৈরি বিশেষ গ্রুপে বার্তা পাঠালে অশান্তি চরম আকার ধারণ করে। অপমানিত হয়ে সেট ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তৃণা। এরপর তাঁকে রিপ্লেস করে প্রযোজনা সংস্থার তরফে ‘মাতঙ্গী’-তে কাস্ট করা হয় রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে।

সেই সময় তৃণার মাধ্যমেই উঠে আসে যোগ্য অভিনেত্রীর ইন্ডাস্ট্রিতে রাজনীতি ও কলকাঠি নাড়ার প্রবণতার কথা। এই কারণে কয়েকটি ওয়েব সিরিজ থেকেও বাদ দেওয়া হয় তৃণাকে। তবে সোশ্যাল মিডিয়া ও তৃণার অনুরাগীদের কেউই প্রভাবিত করতে পারেননি। ফলে নেটদুনিয়ায় এরপরেও তৃণা যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি সুন্দর ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে তৃণার পরনে রয়েছে লাল রঙের কো-অর্ড সেট। এই কো-অর্ড সেটের উর্ধ্বাংশে রয়েছে লাল রঙের ক্রপ টপ। টপটির নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। স্লিভলেস টপের নেকলাইন সামান্য ডিপ। ফলে তৃণার ক্লিভেজ শো-অফ হয়েছে। নিম্নাংশে রয়েছে লাল রঙের লং স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে কুঁচি।

স্কার্টটি লো-ওয়েস্ট। ফলে দৃশ্যমান হয়েছে তৃণার নাভি। এই কো-অর্ড সেটের সাথে তৃণা টিম আপ করেছেন লাল রঙের লং শ্রাগ। ফুলস্লিভ শ্রাগটি শিফনের তৈরি। শ্রাগের নেকলাইন ও স্লিভে রয়েছে ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি। এই পোশাকের সাথে তৃণার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

এই পোশাকের সাথে তৃণার গলায় রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস যাতে রয়েছে একটি লাল স্টোন বসানো পেনডেন্ট। তৃণার ছবির কমেন্ট সেকশনে সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacherjee) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। আগামী দিনে তৃণাকে দেখা যাবে ‘লাভ আজ কাল’ ধারাবাহিকে।

whatsapp logo