Hoop Life

তুলসী মাতাকে পুজোর সময় বলুন একটি সহজ মন্ত্র, কেটে যাবে অর্থনৈতিক সংকট

বর্তমান পরিস্থিতিতে প্রত্যেকে খুব খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। এরকম পরিস্থিতিতে অর্থনৈতিক সংকটের পাশাপাশি মানসিক সংকট দেখা যাচ্ছে। পরিবারে নানান সমস্যার ঝুটঝামেলা ইত্যাদি থেকে বাঁচতে প্রতিদিন তুলসী মঞ্চের সামনে দাঁড়িয়ে একটি মন্ত্র পাঠ করতে পারেন। তাতে আপনার সমস্ত মানসিক অবস্থা অর্থনৈতিক সংকট দূর হবে।

শুধুমাত্র তুলসীমাতাকে পুজো করলেই হবেনা, এই ছোট ছোট টোটকাগুলি সঙ্গে আপনাকে করতে হবে উপযুক্ত পরিশ্রম উপযুক্ত পরিশ্রম না করলে আপনি কিছুতেই ঈশ্বরের কৃপা লাভ করতে পারবেননা। উপযুক্ত পরিশ্রমের সাথে সাথে এই টোটকাগুলি আপনার জীবনে এনে দেবে অপার আনন্দ।

মঞ্চের সামনে দাঁড়িয়ে আপনি যদি এই মন্ত্রটি পাঠ করেন তাহলে শুধু তুলসী মাতা নয়, এর মধ্যে থাকা তেত্রিশ কোটি দেব দেবতা আপনার প্রতি সন্তুষ্ট হবেন বর্তমান যুগে কারোরই ঘন্টার পর ঘন্টা ধরে পূজো করার সময় থাকে না। কিন্তু সকাল-সন্ধে যদি তুলসী মাতা কে আপনি নিয়ম করে পুজো করতে পারেন তাহলে তুলসী মাতা সাথে সাথে অন্যান্য দেবদেবীদের ও পুজো করা হয়ে যায়।

সকালবেলা ঘুম থেকে উঠে শুদ্ধ কাপড়ে তুলসী মায়ের সামনে গঙ্গাজল এবং সূর্য প্রণাম করবেন এবং তার পরে অর্থাৎ সন্ধ্যাবেলা কিন্তু তুলসীমাকে কোনভাবে জল দান করা যাবে না সন্ধাবেলা তুলসী মায়ের সামনে সিঁদুর ও হলুদ অর্পণ করুন কারণ সিঁদুর আর হলুদ হলো তুলসী মায়ের অলংকার। সন্ধ্যেবেলায় তুলসী মঞ্চের সামনে শাঁখ বাজিয়ে তুলসী মায়ের সামনে এই একটি মন্ত্র জপ করুন। মন্ত্রটি অন্তত ১০৮ বার বলতে হবে। আপনার পক্ষে যদি সম্ভব না হয় এতবার বলার তাহলে অবশ্যই তিনবার বলুন তবে তুলসী মাতা সামনে। হাত জোড় করে আপনি অবশ্যই এই মন্ত্র জপ করুন। দেখবেন কয়েক দিনের মধ্যেই আপনার জীবন কেমন পাল্টে যেতে শুরু করেছে।

মন্ত্র টি হল – ‘ওম তুলসী মাতায় নমঃ’।

whatsapp logo