whatsapp channel

দর্শকদের জন্য চরম দুঃসংবাদ, নতুন বছরের শুরুতেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

ইদানিং একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। কখনও বা তা ঘটছে চিত্রনাট্যের কারণে, কখনও বা টিআরপি কমে যাওয়ার কারণে। স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’ মাত্র কয়েক মাস আগে অন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। কখনও বা তা ঘটছে চিত্রনাট্যের কারণে, কখনও বা টিআরপি কমে যাওয়ার কারণে। স্টার জলসার ধারাবাহিক ‘তুঁতে’ মাত্র কয়েক মাস আগে অন এয়ার হয়েছিল। ‘তুঁতে’-র কাহিনীর মূল উপজীব্য ছিল কাহিনীর নায়িকা তুঁতের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন। কিন্তু ক্রমশ কাহিনী অন্য মোড় নিয়েছে। তবে ধারাবাহিকের নায়ক রঙ্গনের মৃত্যুর পর নতুন নায়কের এন্ট্রিতেই বোঝা যাচ্ছিল, ‘তুঁতে’ আর বেশি দিন সম্প্রচারিত হবে না। ইতিমধ্যেই স্লট হারিয়েছে এই ধারাবাহিক। রাত সাড়ে দশটার স্লটে বর্তমানে সম্প্রচারিত হচ্ছে ‘তুঁতে’। কিন্তু আগামী 12 ই জানুয়ারি থেকে এই স্লটে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘চিনি’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisements

‘তুঁতে’-তে আইপিএস অফিসার সিদ্ধার্থের চরিত্রে এন্ট্রি হয়েছিল গৌরব মন্ডল (Gaurav Mondal)-এর। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করলেন গৌরব। তাঁর ট্র্যাক শুরু হতেই ‘তুঁতে’ অফ এয়ার হওয়ার ঘটনায় রীতিমত ক্ষুব্ধ গৌরবের অনুরাগীদের একাংশ। ‘চিনি’-র হাত ধরে আবারও ছোট পর্দায় কামব্যাক করছেন আরও এক নায়ক সোমরাজ মাইতি (Shomraj Maity)। তাঁর বিপরীতে অভিনয় করছেন ইন্দ্রাণী ভট্টাচার্য (Indrani Bhattacharya)। মিসিং স্ক্রু-র প্রযোজনায় তৈরি ‘চিনি’-র কাহিনী আবর্তিত হবে রায়চৌধুরী পরিবারের ছেলে দ্রোণ ও ড্রাইভারের মেয়ে চিনির সম্পর্কের রসায়ন নিয়ে।

Advertisements

রায়চৌধুরী পরিবারের ড্রাইভারের মেয়ে চিনি ওই পরিবারের ছেলে দ্রোণের অনুমতিতে বাড়ির চৌকাঠে পা রাখে। কিন্তু পরিবারের কর্ত্রী এই ঘটনায় ক্ষুব্ধ হন। কিন্তু চিনি তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করার সময় তার সামনে ভেসে ওঠে এক অদ্ভুত দৃশ্য। সে দেখতে পায়, যে গাড়িতে চড়ে সে রায়চৌধুরী বাড়িতে এসেছে, তাতে আগুন ধরে গিয়েছে। গাড়ির ভিতর বধূবেশে এক নারী চালিয়ে যাচ্ছে প্রাণে বাঁচার লড়াই। কিন্তু তার মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না।

Advertisements

চিনি ওই নারীকে বাঁচাতে ছুটে যায়। কিন্তু দ্রোণের ডাকে সম্বিৎ ফেরে তার। কে এই নারী? তার সাথে চিনির কি সম্পর্ক? উত্তর পাওয়া যাবে আগামী 12 ই জানুয়ারি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements