whatsapp channel

Vastu Tips: বাড়িতে রাখুন এই দুই দেবতার মূর্তি, অর্থনৈতিক সংকট দূর হবে

আমরা বাড়িতে অনেক সময় অনেক দেবতাদের পুজো করে থাকি। কিন্তু একসঙ্গে যদি দুটি মুর্তির ছবি রাখা হয়, তাহলে আপনার জীবনে অর্থ সংকট দূর হবে। এই দুটি ছবিই আপনি যদি আপনার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আমরা বাড়িতে অনেক সময় অনেক দেবতাদের পুজো করে থাকি। কিন্তু একসঙ্গে যদি দুটি মুর্তির ছবি রাখা হয়, তাহলে আপনার জীবনে অর্থ সংকট দূর হবে। এই দুটি ছবিই আপনি যদি আপনার বাড়িতে রাখতে পারেন তাহলে দেখবেন কোন দিন কোন অর্থসংকট হবে না। না অনেক সময় বাড়িতে পুজো করে থাকে কিন্তু কোনো রকম নিয়ম কানুন মেনে চলি না নিয়ম কানুন মেনে যদি পুজো করা হয় তাহলে আপনার জীবনে অর্থ সংকট আসতে বাধ্য।

Advertisements

কিন্তু আপনি যদি আপনার বাড়িতে এই দুই মূর্তি আনেন, তাহলে দেখবেন আপনার জীবনে এবং সংসারে অর্থ বৃষ্টি হবে। বাড়িতে যদি কৃষ্ণ মূর্তি থাকে, তাহলে অবশ্যই কৃষ্ণ মূর্তির পাশাপাশি রাধারানীর মূর্তিকে আনুন। অনেকেই আমরা বাড়িতে কৃষ্ণ পুজো করে থাকি কিন্তু আমরা হয়তো জানি না। সেই কৃষ্ণ পুজার পাশাপাশি আমরা যদি রাধা রানীর পুজো করি, তাহলে আমাদের জীবনে কোনো রকম সংকট আসবে না। কৃষ্ণ পূজার পাশাপাশি আমরা রাধা রানীর পুজো করলে কৃষ্ণর পাশাপাশি আপনি রাধা রানীর আশীর্বাদ পাবেন।

Advertisements

তবে অনেকেই এইসব গুলিকে কুসংস্কার বলে উড়িয়ে দেন। কুসংস্কার বলে কখনোই উড়িয়ে দেবেন না। কারণ আপনার মনে যদি বিশ্বাস না থাকে তাহলে কিন্তু কোনো কাজেই আপনি সফল করতে পারবেন না, যদি কুসংস্কার থাকে যদি বিশ্বাস না করতে পারেন, তাহলে এগুলো মেনে চলবেন না। কিন্তু যদি মেনে চলেন তাহলে অবশ্যই আপনাকে মনে বিশ্বাস রাখতে হবে, সাথে করতে হবে কঠিন পরিশ্রম। এই দুইয়ের মিশ্রণে আপনার জীবনে কোন দিন অর্থ সংকট হবে না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar