whatsapp channel

‘Raataan Lambiyan’, ফাঁকা ঘরে অসাধারণ নেচে ভাইরাল দুই যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

ফাঁকা ঘরে কালো পোশাক পরে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী। তাদের অসাধারণ নৃত্যশৈলী দেখে প্রত্যেকে অবাক হয়ে গেছেন। এত সুন্দর নাচ সত্যি কথা আজকালকার দিনে খুব কমই দেখা যায়।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফাঁকা ঘরে কালো পোশাক পরে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন দুই যুবতী। তাদের অসাধারণ নৃত্যশৈলী দেখে প্রত্যেকে অবাক হয়ে গেছেন। এত সুন্দর নাচ সত্যি কথা আজকালকার দিনে খুব কমই দেখা যায়। তবে একথা বললে ভুল হয়, কারণ বর্তমানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা কিন্তু মাল্টিট্যালেন্ডেড তারা যেকোনো কিছু খুব সহজেই করে ফেলতে পারে। ‘রাতান লম্বিয়া’ (Raataan Lambiyan) গানের সঙ্গে তারা অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন। মিডিয়ার মাধ্যমে এই ভাবেই প্রতিভারা অনেক দূর দূরান্তে পৌঁছে যেতে পারে।

Advertisements

তাদের ট্যালেন্ট প্রকাশ করার একমাত্র অসাধারণ জায়গা হল এই সোশ্যাল মিডিয়া(Social Media)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বদ্ধ ঘরে থাকা প্রতিভারা এইভাবে হুহু করে দেশকাল সীমানার বাইরে বেরিয়ে চলে যায়। অনেক দূরে তাদের এই অসাধারণ নৃত্য শৈলী মানুষের কাছে পৌঁছে গেছে অনায়াসে আগেকার দিনে এমন নাচ, গান, বাজনা ইত্যাদিকে শুধুমাত্র নিজেদের ঘরের মধ্যে বন্ধ করে রাখতে হতো। কিন্তু এখন অনেক সুযোগ এসেছে নিজেকে মেলে ধরার। তাই গৃহবন্দি জীবন আর নয় এবার ঘরের মধ্যে থেকেই পৌঁছে যান, দেশ-বিদেশের প্রত্যেকটি মানুষের কাছে। আগে নারী মানেই তারা সংসার করে, সন্তানের জন্ম দেবে স্বামী সেবা করবে। কিন্তু এখন বিষয়টি অনেকটা পাল্টে গেছে, নারীরা নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছে। বিশেষ করে যে সমস্ত নারীরা গৃহবধূ তারাও নিজেরা চেষ্টা করছে। একটু অন্যরকমভাবে নিজেদের জীবনকে কাটানো। তার সুযোগ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া।

Advertisements

দু’দিন আগেই ইউটিউবে ( You tube) দেওয়া হয়েছে। তাতে এই নাচটি দেখে ফেলেছেন প্রায় ১ লক্ষ মানুষ লাইক দিয়েছেন, প্রচুর মানুষ এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ১৯ লাখের কাছাকাছি। অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেকের মন ছুঁয়ে গেছে ।এইভাবে বাড়িতে থাকা ছোট ছোট শিশুদের পড়াশোনার পাশাপাশি এই ভাবেই নানান রকম হয় তাদেরকে উৎসাহিত করা উচিত। নাহলে কিন্তু তাদের উৎসাহ একেবারে চলে যাবে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও (Viral Video)-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media