BollywoodHoop Plus

Urfi Javed: খোলামেলা পোশাকের কারণে সমস্যায় পড়তে হলো উরফি জাভেদকে

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ইন্টারনেট জগতে একটা আলোড়ন, বর্তমান প্রজন্মের কাছে একটা অন্য ‘সেনসেশন’। কারণ বি-টাউনের এমন এক মডেল তিনি, যাকে কোনো নিয়মের বন্ধন বেঁধে রাখতে পারেনি। বরাবরই ছকভাঙা উরফি। পোশাক হোক বা কথাবার্তা- ফর্মালিটি মেইনটেইন তার আসেনা। টুই কখনো তিনি সামনে আসেন অর্ধনগ্নিকা অবতারে, কখনো আবার আসেন নগ্নিকা রূপে। এর কারণে নানা সময় নানা ঝড় সামলে এসেছেন উরফি। তবে এবার ঘটল ডি গম্ভীর বিষয়।

সম্প্রতি, ছুটির মুডে মরু শহর দুবাইয়ে রয়েছেন উরফি জাভেদ। বন্ধুদের নিয়ে ছুটি কাটাতে সুলতানদের দেশে পাড়ি দিয়েছেন বি-টাউনের এই অভিনেত্রী। সেখানে গিয়ে ছুটির মাঝেও ফ্যাশনকে ছুটি দেননি উরফি। তাই কখনো সমুদ্র সৈকতের উষ্ণ বালিয়াড়ির উপর ‘ট্র্যাডিশনাল’ শালোয়ার কামিজ পরে হাঁটতে দেখা গেছে তাকে, কখনো আবার পোশাকের বাহারি রং ও গড়ন। এর মাঝেই আবার অসুস্থ হয়েছেন উরফি। জানা গেছে, ল্যারেনজাইটিস নামে এক রোগে আক্রান্ত হয়ে রুমবন্দি উরফি। গলার ভোকাল কর্ডে সংক্রমণের কারণে উরফির কন্ঠস্বর অব্দি বসে গিয়েছে বলে জানা যাচ্ছে। আর এসবের মাঝেই মরু শহরে নয় বিপত্তি।এবার ভিনদেশি পুলিশের হাতে ধরা পড়লেন উরফি। ঘটনাটি কি? দেখুন।

সম্প্রতি, খোলামেলা পোশাক পরার কারণেই উরফি জাভেদকে আটক করে দুবাই পুলিশ। উরফির এক ঘনিষ্ঠ জানিয়েছেন যে তাঁর বানানো একটি পোশাক পরে ইনস্টাগ্রামের জন্য শ্যুট করছিলেন উরফি। এটি দুবাই পুলিসের চোখে একটু বেশিই খোলামেলা। যদিও সেই পোশাক নিয়ে দুবাই পুলিসের কোনও আপত্তি নেই। তাঁদের আপত্তি যে জায়গায় উরফি এই পোশাক পরে শ্যুট করছিলেন, সেটি একটি ওপেন এরিয়া। সেখানে ঐ পোশাক পরার বা শ্যুট করার অনুমতি নেই। তাঁকে আটক করে ইতমধ্যেই পুলিস জিজ্ঞাসাবাদ করছে। আর এই কারণে সম্ভবত তাঁর ভারতে ফেরার টিকিট ক্যানসেল করা হতে পারে।

প্রসঙ্গত, এর আগে ভারলতেও উরফি জাভেদের বিরুদ্ধে শালীনতা ভঙ্গ করার অপরাধে মামলা দায়ের করা হয়। থানে আদালতে এক আইনজীবী এই মামলা করেন। যেটির নিষ্পত্তি এখনো ঘটেনি। এর মাঝেই বিদেশে গিয়েও বিপাকে পড়লেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles