BollywoodHoop Plus

Urfi Javed: বৃষ্টির মধ্যেই গণপতির আশীর্বাদ নিতে পৌঁছালেন উরফি জাভেদ, পরনে আজ কেমন পোশাক!

উরফি জাভেদ (Urfi Javed)-কে বারবার মৌলবাদীরা হুমকি দিয়েছেন তাঁর পোশাকের জন্য। এমনকি ছাড়েননি সনাতন হিন্দু ধর্মের ধ্বজাধারীর দলও। কিন্তু হয়তো তাঁরা কোনোদিনই উরফির মতো ধর্মসহিষ্ণুতা প্রদর্শন করতে পারবেন না। মহারাষ্ট্রে গণেশ চতুর্থী উপলক্ষ্যে মুম্বইয়ের বিখ্যাত সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছিল উরফিকে। সাথে ছিলেন তাঁর বন্ধু প্রতীক সেহজপাল (Pratik Sehajpal)। এদিন উরফির পরনে ছিল লাল রঙের সিকুইনড সালোয়ার-কামিজ। এবার উরফিকে দেখা গেল মুম্বইয়ের আরও একটি বিখ্যাত গণপতি মন্দির মুম্বইচা রাজা-য়।

এদিন মুম্বইচা রাজার প্রবেশপথে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন উরফি। তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের ফ্রন্ট স্লিটেড কামিজ। কামিজটি ফুলস্লিভ। কামিজ জুড়ে ছিল সিকুইনড এমব্রয়ডারি। নিম্নাংশে উরফি পরেছিলেন হালকা গোলাপি রঙের পালাজো। পালাজো জুড়েও ছিল অনুরূপ এমব্রয়ডারি। উরফি মাথা আবৃত করেছিলেন হালকা গোলাপি রঙের এমব্রয়ডারি করা ওড়নায়। মেকআপও ছিল যথেষ্ট হালকা। ন্যুড পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার ছিল উরফির দুই চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন একই রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছিলেন বান। বর্ষণমুখর মুম্বইয়ে ভিজে যাওয়ার হাত থেকে পালাজোকে বাঁচাতে তা গুটিয়ে হাঁটছিলেন উরফি। পাপারাৎজিদের সাথে তিনিও বললেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’। এদিন মুম্বইচা রাজায় খালি পায়ে প্রবেশ করেন উরফি। আরতিও করেছেন তিনি।

বর্তমানে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হওয়ার পাশাপাশি উরফি বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল। ইতিমধ্যেই তিনি আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের পোশাকের জন্য মডেলিং করেছেন। কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও।

‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন উরফি। খুব শীঘ্রই একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ,সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo