BollywoodHoop Plus

Urfi Javed: জিন্সের প্যান্ট কেটেই স্তন ঢাকলেন উরফি জাভেদ, উদ্ভট পোশাক দেখলে অবাক হবেন

পোশাক বিতর্কে প্রায়ই নাম জড়ায় বি-টাউনের সবথেকে জনপ্রিয় মডেল উরফি জাভেদের (Urfi Javed)। সকাল হোক বা রাত, শীত হোক বা গ্রীষ্ম, ছকভাঙা পোশাকে প্রায়ই নিজেকে মেলে ধরেন মুম্বইয়ের এই মডেল। আর তাতেই তাকে নিয়ে শুরু হয় নানা চর্চা। কখোনো খাবারের প্লেট বা পানিয়র গ্লাস দিয়ে নিজের গোপনাঙ্গ ঢাকেন তিনি, কখনো আবার চুল কিংবা খবরের কাগজ অথবা শামুকের খোল দিয়ে স্তন ঢেকে রাস্তায় বেরোতে দেখা যায় তাকে। আবার চার দেওয়ালের মধ্যেও তাকে নানা সময় নানা উদ্ভট পোশাকে ক্যামেরাবন্দি হতে দেখা যায়। তাকে ঘিরে এই নিয়ে সমালোচনার ঝড় উঠলেও, তাতে বিশেষ একটা আমল দেননা তিনি। বরং সমালোচনা থেকেই ইন্ধন নিয়ে পরবর্তী সময়ে আবার পোশাকের ট্যাবু ভাঙতে উৎসাহী হন এই মডেল।

তবে এবার দিনের আলোয় উরফি যা করলেন, তা দেখে যেমন চোখ কপালে উঠল প্যাপদের, তেমনই এই কান্ড দেখে অবাক হল নেটিজেনরাও। কি এমন করলেন এই মডেল? সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিও। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে জিন্সের প্যান্ট দিয়েই নিজের গোপন স্থান ঢাকতে। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এই ভিডিওতে প্রথমে একটি নীল রংয়ের গাড়ি থেকে বেরোতে দেখা গেল তাকে। আর বেরোতেই সকলে অবাক। কারণ নিম্নাঙ্গে তো ডেনিম জিন্স রয়েইছে, কিন্তু উর্ধাঙ্গেও ডেনিম জিন্স থেকে তৈরি করা টপ পরেছেন তিনি। একটি প্যান্টকে কেটেই এমনভাবে তৈরি করা হয়েছে টপটি। আর উর্ধাঙ্গের সেই জিন্সের পকেটেই রাখা রয়েছে তার মোবাইল। মুখে মানানসই মেকআপ, কানে গোলাপি রংয়ের কানের দুল।

আর এই ভিডিও দেখেও তির্যক মন্তব্যের ঝড় উঠল উরফির প্রতি। কেউ লিখলেন, ‘এই মেয়েটার মানসিক চিকিৎসার প্রয়োজন আছে’; আরেকজন লিখলেন, ‘তাও নগ্নতার থেকে এই পোশাক ভালো’; আবার দকজন লিখেছেন, ‘এর মাথা এবার সম্পুর্ন খারাপ হয়ে গেছে’। আবার আরেক নেটিজেন লিখেছেন, ‘পোশাক দিয়েই এভাবে ভিন্নতা তৈরি কিভাবে করতে হয়, তা দেখিয়ে দেয় এই মেয়েটি’।

যদিও এই ভিডিওতেই এই পোশাকের রহস্য খোলসা করেছেন তিনি। উরফি বলেন, ‘হাতের কাছে কিছু টপ ছিল না, তাই এই জিন্স কেটেই আমি টপ তৈরি করেছি’। এছাড়াও যে রেস্তোরার সামনে তাকে দেখা গেছে তার প্রসঙ্গে তিনি বলেন, ‘সব প্রতিবন্ধী মানুষরা এই রেস্তোরাঁ চালান, তাই সকলকে এখানে আসার জন্য অনুরোধ জানাই’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা