BollywoodHoop Plus

Urfi Javed: পরনে প্লাস্টিক! ট্রান্সপারেন্ট পোশাকে মুম্বইয়ের রাস্তায় উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর তাঁর পরীক্ষামূলক পোশাকের জন্য বিখ্যাত। উর্ফির ফ্যাশন সেন্স নিয়ে কিছুদিন আগে তরজা শুরু হয়েছিল। এক ফ্যাশন ডিজাইনার উর্ফিকে তাঁর ফ্যাশন নিয়ে ট্রোল করলে উর্ফিও যোগ্য জবাব দিয়েছিলেন। কিন্তু আবারও সবাইকে চমক দিলেন উর্ফি।

শুক্রবার উর্ফিকে দেখা গিয়েছে মুম্বইয়ের রাস্তায়। ট্রান্সপারেন্ট প‍্যান্ট। গোলাপি ও বেগুনি আভাযুক্ত প‍্যান্ট জুড়ে ছিল হলোগ্রাম ছাপ। ট্রান্সপারেন্ট প‍্যান্টের ভিতর ছিল একই রকম দেখতে অন্তর্বাস। উর্ধ্বাঙ্গে ছিল ম্যাচিং ব্রালেট। উর্ফির এই ধরনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ফ্যাশনের মৃত্যু ঘোষণা করেন। তবে উর্ফি বিতর্কিত হতে পছন্দ করেন। সুতরাং তিনি এই ট্রোলের উত্তর দেননি। কয়েকদিন আগেই উর্ফিকে দেখা গিয়েছিল সেফটিপিন দিয়ে তৈরি পোশাকে। এই পোশাকের ভিতরে ছিল কালো রঙের অন্তর্বাস।

বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’ থেকে চর্চিত হতে শুরু করেন উর্ফি। উর্ফির বিতর্কিত মন্তব্যের জন্য বিগ বসের ঘরে শমিতা শেঠি (Shamita Shetty)-র সঙ্গে তাঁর অশান্তি লেগেই থাকত। কিছুদিনের মধ্যেই বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান উর্ফি। এরপর তাঁকে প্রথম অদ্ভুতদর্শন পোশাকে দেখা যায় এয়ারপোর্টে। এর পর থেকেই ট্রোল হতে শুরু করেন তিনি। এমনকি জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনী বলে অনেকেই ভুল করতে থাকেন তাঁর ‘জাভেদ’ পদবীর কারণে। কিন্তু শাবানা আজমী (Shabana Azmi) টুইট করে উর্ফির সঙ্গে তাঁদের কোনও যোগাযোগ নেই বলে জানান। বিষয়টি নিয়ে সরব হয়েছিলেন উর্ফিও।

উর্ফি প্রকৃতপক্ষে, একটি রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে। বোরখা ছাড়া তাঁদের পরিবারের মেয়েরা বাইরে বেরোতে পারতেন না। কিন্তু উর্ফি এগুলি পছন্দ করতেন না। নিজের কেরিয়ার তৈরি করার জন্য বাড়ি ছেড়ে মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles