whatsapp channel

Astro Tips: বাস্তু মতে, ঝাড়ু দেওয়ার সঠিক নিয়ম জেনে নিন, অর্থনৈতিক সংকট দূর হবে

আমরা অনেকেই ঠিক ঠাক করে ঝাড়ু দেওয়ার নিয়ম জানি না, এই ঝাড়ু যদি ঠিক মতন দেওয়া না হয়, বা ঠিক সময়ে নিয়ম মেনে না দিতে পারেন, তাহলে আপনি জীবনে কখনোই সুখী হতে পারবেন না, এমনটাই বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন। কারণ যদি সঠিকভাবে ঝাড়ু দেওয়া না হয়, তাহলে আপনার জীবনে বিপদ নেমে আসতে পারে।

Avatar

HoopHaap Digital Media

আমরা অনেকেই ঠিক ঠাক করে ঝাড়ু দেওয়ার নিয়ম জানি না, এই ঝাড়ু যদি ঠিক মতন দেওয়া না হয়, বা ঠিক সময়ে নিয়ম মেনে না দিতে পারেন, তাহলে আপনি জীবনে কখনোই সুখী হতে পারবেন না, এমনটাই বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন। কারণ যদি সঠিকভাবে ঝাড়ু দেওয়া না হয়, তাহলে আপনার জীবনে বিপদ নেমে আসতে পারে। বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, সকালবেলা যে সূর্যের মিঠে রোদ আপনার গৃহে প্রবেশ করছে। সেই সময় ঝাড়ু দিয়ে গৃহের সমস্ত ময়লা বের করে দেওয়া উচিত, এতে নেতিবাচক শক্তি আপনার গৃহ থেকে বেরিয়ে গিয়ে ইতিবাচক শক্তি প্রবেশ করবে।

সন্ধ্যাবেলা অর্থাৎ সূর্যাস্ত হওয়ার পরে কখনোই গৃহে ঝাড়ু দিতে নেই, এতে কিন্তু মা লক্ষ্মী আপনার উপরের রুষ্ট হবেন। তাই মা লক্ষ্মী যাতে কখনোই না রুষ্ট থাকেন, সেদিকে আপনাকে খেয়াল রাখতে হবে। সূর্যাস্ত হওয়ার আগে বিকেল পড়তে পড়তেই তার আগেই যদি প্রয়োজন হয় ঘর পরিষ্কার করে নিতে পারেন। ঝাড়ুকে কখনো দাঁড় করিয়ে রাখতে নেই, যে সব সময় দেওয়ালের একটা দিক ঘেঁসে শুইয়ে রাখতে হয়, এমন জায়গায় রাখতে হয়, যাতে কারো চোখে না পড়ে। এই রকম একটি দিক বা এ রকম একটি আড়ালের জায়গা দেখে ঝাড়ু রাখবেন।

ঝাড়ু যদি নষ্ট হয়ে যায় বাজারও কেনার যদি প্রয়োজনীয়তা অনুভব করেন, তাহলে কখনই শনি, মঙ্গলবার এ ঝাড়ু কিনবেন না, এই দুটি দিন ঝাড়ু কেনার জন্য ভালো না তাই শনি, মঙ্গলবার বাদ দিয়ে সপ্তাহের যে কোনো দিন ঝাড়ু কিনুন। অনেকেই বাস্তু মেনে গৃহ বানায় না হয়তো বানাতে পারেন না, কিন্তু ঘর বানানোর পর যদি বাস্তু মেনে এই কাজগুলো করতে পারে তাহলে জীবনে কখনো কোন সমস্যা হবে না। Hoophaap এর পক্ষ থেকে কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা। তাই যদি মন না চায় তাহলে কোন কাজ করবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media